ওজন বাড়ানোয় আমির এখন ঝুঁকে জুতোর ফিতে পর্যন্ত বাঁধতে পারছে না

অভিনয়ের জন্য চরিত্রের খাতিরে তিনি যা খুশি করতে পারেন। এমন কথা আগেই বলেছিলেন আমির খান। এবার সেই চরিত্রের খাতিরেই ওজন বাড়াতে হয়েছে বলিউডের মিস্টার পারফেক্ট। এক, দুই কিংবা পাঁচ কেজি নয় আমির একেবারে একধাক্কায় ৩০ কেজি ওজন বাড়িয়েছেন।

Updated By: Jun 15, 2015, 08:08 PM IST
ওজন বাড়ানোয় আমির এখন ঝুঁকে জুতোর ফিতে পর্যন্ত বাঁধতে পারছে না

ওয়েব ডেস্ক: অভিনয়ের জন্য চরিত্রের খাতিরে তিনি যা খুশি করতে পারেন। এমন কথা আগেই বলেছিলেন আমির খান। এবার সেই চরিত্রের খাতিরেই ওজন বাড়াতে হয়েছে বলিউডের মিস্টার পারফেক্ট। এক, দুই কিংবা পাঁচ কেজি নয় আমির একেবারে একধাক্কায় ৩০ কেজি ওজন বাড়িয়েছেন।

'দঙ্গল' নামের ছবিতে আমির কুস্তিগীরের ভূমিকায় অভিনয় করছেন। কুস্তিগীর মহাবীর ফোগাতের চরিত্রে অভিনয়ের জন্যই আমিরকে এতটা ওজন বাড়াতে হয়েছে। ৫ ফুট ৫ ইঞ্চি উচ্চতার আমিরের ওজন এখনও প্রায় একশো ছুঁইছুঁই। এতটাই ওজন বেড়ে গিয়েছে বলিউডের এই মহাতারকার যে তিনি এখন ঝুঁকে নিজের জুতোর ফিতে পর্যন্ত আটকাতে পারছেন না।

নীতীশ তিওয়ারির এই সিনেমার জন্য আমির আবার ওজন কমাবেন বলেও শোনা যাচ্ছে। কারণ সিনেমায় একটা সময় অপেক্ষাকৃত কম ওজনের ২৭ বছরের যুবকের চরিত্রেও অভিনয় করতে দেখা যাবে আমিরকে। অর্থাত‍্ একই সিনেমার জন্য একবার মোটা হলেন, আবার রোগা হবেন আমির।

হরিয়ানাভিতে এখন আমির দিনরাত ব্যস্ত কুস্তি শিখতে। আমির নিজেই জানিয়েছেন, তাঁর ওজন ৯০ ছাড়িয়েছে। ৫ ফুট ৫ ইঞ্চির মানুষের কাছে যে ওজনটা অনেকটা বেশী বলেও আমির জানিয়েছেন।

২০১৪ সালের ডিসেম্বের পিকে মুক্তির প্রায় দু বছর পর মুক্তি পাবে আমিরের পরবর্তী ছবি 'দঙ্গল'।

 

.