প্রিয়াঙ্কা, যুক্তা গুলিয়ে ফেলল এবিসি, শুধরে নিল ভুল

কোয়ান্টিকোর প্রোমোতে প্রিয়াঙ্কা চোপড়ার বদলে যুক্তামুখীর ছবি ব্যবহার করে বিপাকে এবিসি। এবিসি স্টুডিওর প্রযোজনায় কোয়ান্টিকো টেলি সিরিজে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এবিসির লেট নাইট নিউজ বুলেটিন নাইটলাইনে প্রিয়াঙ্কা চোপড়ার মিস ওয়ার্ল্ড হওয়ার ভিডিও ফুটেজের বদলে ভুল করে দেখানো হয় যুক্তা মুখীর মিস ওয়ার্ল্ড ভিডিও ফুটেজ।

Updated By: Sep 30, 2015, 07:04 PM IST
প্রিয়াঙ্কা, যুক্তা গুলিয়ে ফেলল এবিসি, শুধরে নিল ভুল

ওয়েব ডেস্ক: কোয়ান্টিকোর প্রোমোতে প্রিয়াঙ্কা চোপড়ার বদলে যুক্তামুখীর ছবি ব্যবহার করে বিপাকে এবিসি। এবিসি স্টুডিওর প্রযোজনায় কোয়ান্টিকো টেলি সিরিজে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। এবিসির লেট নাইট নিউজ বুলেটিন নাইটলাইনে প্রিয়াঙ্কা চোপড়ার মিস ওয়ার্ল্ড হওয়ার ভিডিও ফুটেজের বদলে ভুল করে দেখানো হয় যুক্তা মুখীর মিস ওয়ার্ল্ড ভিডিও ফুটেজ।

এই ফুটেজ দেখানোর পরই টুইটারে বিতর্কের ঝড়ের মুখে পড়ে এবিসি। পরে ক্ষমা চেয়ে নেয় এবিসি। ক্ষমা চাওয়ার পর এবিসিকে ধন্যবাদও জানান প্রিয়াঙ্কা। প্রসঙ্গত, ১৯৯৯ সালে মিস ওয়ার্ল্ড হন যুক্তা মুখী। ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের মুকুট জেতেন প্রিয়াঙ্কা চোপড়া। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার নিয়ম মেনে যুক্তাই প্রিয়াঙ্কার মাথায় মুকুট তুলে দিয়েছিলেন।

গত সপ্তাহে প্রেমিয়ার হয়েছে কোয়ান্টিকো সিরিজের। এই সিরিজে এফবিআই রুকি অ্যালেক্স পারিসের ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

 

.