কঙ্গনাকে আইনি নোটিস পাঠালেন আদিত্য পাঞ্চোলি ও তাঁর স্ত্রী

Updated By: Sep 25, 2017, 07:45 PM IST
কঙ্গনাকে আইনি নোটিস পাঠালেন আদিত্য পাঞ্চোলি ও তাঁর স্ত্রী

ওয়েব ডেস্ক: এক বছরেরও বেশি সময় হয়ে গেল কঙ্গনা রানাওয়াত এবং হৃত্বিক রোশন বিতর্কের। তবে এবার সেই বিতর্কে কিছুটা ভাঁটা পড়ে গিয়ে নতুন বিতর্ক মাথা চাড়া দিয়ে উঠেছে। বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত মুখ খুলেছেন তাঁর সঙ্গে আদিত্য পাঞ্চোলির সম্পর্ক নিয়ে। শুধু মুখই খোলেননি, বিতর্কিত সমস্ত মন্তব্যও করেছেন। কঙ্গনার সমস্ত বক্তব্য মিথ্যে বলে জাহির করেছেন আদিত্য পাঞ্চোলি। বলেছিলেন কঙ্গনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন। সেই কথাই এবার কাজে করে দেখালেন। আর তাঁকে এই কাজে সঙ্গ দিলেন তাঁর স্ত্রী জারিনা ওয়াহাব ।

স্পটবয় ডট কমে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, আদিত্য পাঞ্চোলি ও তাঁর স্ত্রী জারিনা ওয়াহাব কঙ্গনা রানাওয়াতকে আইনি নোটিস পাঠিয়েছেন।

জানেন ২ দিনে কত কোটির ব্যবসা করল সঞ্জয় দত্ত-র ছবি ‘ভূমি’?

তাঁর নতুন ছবি ‘সিমরন’-এর প্রোমোশনের সময়ে আদিত্য পাঞ্চোলির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা রানাওয়াত। জানিয়েছিলেন যে, আদিত্য নাকি তাঁকে শারীরিক ও মানসিক অত্যাচার করেছিলেন। তিনি নাকি তখন আদিত্য-র স্ত্রী জারিনার কাছে সাহায্যের জন্যেও গিয়েছিলেন। কিন্তু জারিনা নাকি তাঁকে কোনও সাহায্যই করেননি। আইনি নোটিস পাঠানোর পর এই প্রসঙ্গে জারিনা বলেন, ‘কঙ্গনা সমস্ত লিমিট পেরিয়ে গিয়েছে। কী দরকার ছিল ছবির প্রোমোশনের জন্য এসব বলার? একের পর এক মিথ্যে কথা বলে গিয়েছে। ও বলেছে, ও নাকি আমার মেয়ের থেকে ছোটো। এসব বিতর্কে আমার মেয়েকে টেনে নিয়ে আসার জন্য ওকে ক্ষমা চাইতে হবে। আমি এবং নির্মল (আদিত্য পাঞ্চোলির আসল নাম) চাই ও আমাদের মেয়েকে এসবের মধ্যে নিয়ে আসার জন্য ক্ষমা চাক।’ এখানেই শেষ নয়। হৃত্বিক রোশনের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের বিতর্ক প্রসঙ্গে হৃত্বিকের পাশেই দাঁড়িয়েছেন জারিনা।

জানেন ‘ওম শান্তি ওম’-এর জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছিলেন দীপিকা?

.