সাত বছর পর ফের একসঙ্গে সিলভার স্ক্রিনে অভিষেক এবং ঐশ্বর্য

সাত বছর পর ফের একসঙ্গে সিলভার স্ক্রিনে দেখা যেতে চলেছে বলিউডের অন্যতম গ্ল্যামারাস বিবাহিত জুটিকে। বুঝতে পারলেন না? অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাইকে শেষবার স্ক্রিনে একসঙ্গে দেখা গিয়েছিল রাবন ফিল্মে। তারপর আরও একবার দুজনকে একসঙ্গে সিনেমা করতে দেখা যেতে চলেছে। যদিও এই বিষয়ে কোনও সরকারি ঘোষণা এখনও করা হয়নি। কিন্তু বলিউডে এই খবরই ভাসছে। ফিল্মের প্রোডিউসার থাকছেন অনুরাগ কাশ্যপ। আর সম্ভাবত কোনও নতুন পরিচালক সিনেমাটি পরিচালনা করবেন। যেটুকু গুঞ্জন শোনা যাচ্ছে, তাতে ফিল্মের নাম সম্ভাবত 'গুলাব জামুন'।

Updated By: Feb 28, 2017, 03:25 PM IST
সাত বছর পর ফের একসঙ্গে সিলভার স্ক্রিনে অভিষেক এবং ঐশ্বর্য

ওয়েব ডেস্ক: সাত বছর পর ফের একসঙ্গে সিলভার স্ক্রিনে দেখা যেতে চলেছে বলিউডের অন্যতম গ্ল্যামারাস বিবাহিত জুটিকে। বুঝতে পারলেন না? অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাইকে শেষবার স্ক্রিনে একসঙ্গে দেখা গিয়েছিল রাবন ফিল্মে। তারপর আরও একবার দুজনকে একসঙ্গে সিনেমা করতে দেখা যেতে চলেছে। যদিও এই বিষয়ে কোনও সরকারি ঘোষণা এখনও করা হয়নি। কিন্তু বলিউডে এই খবরই ভাসছে। ফিল্মের প্রোডিউসার থাকছেন অনুরাগ কাশ্যপ। আর সম্ভাবত কোনও নতুন পরিচালক সিনেমাটি পরিচালনা করবেন। যেটুকু গুঞ্জন শোনা যাচ্ছে, তাতে ফিল্মের নাম সম্ভাবত 'গুলাব জামুন'।

আরও পড়ুন অমিতাভ বচ্চনের সরকার থ্রি-এর পোস্টার দেখেননি এখনও?

যদি এই সিনেমাটি অভিষেক এবং ঐশ্বর্য দুজনে একসঙ্গে করেন তাহলে, এটা হবে এই জুটির পঞ্চম ফিল্ম। এর আগে দুজনকে যে চারটি সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছে, সেগুলি হল - ঢাই অক্ষর প্রেম কী, কুছ না কহো, গুরু এবং রাবন। ২০১৫ সালে জাজবা ফিল্ম দিয়ে কামব্যাক করার পর থেকে ঐশ্বর্য রাইকে সরবজিত্‍ এবং অ্যায় দিল হ্যায় মুশকিল ফিল্মে দেখা গিয়েছে।

আরও পড়ুন  করিনা কাপুর ছেলে তৈমুরের ডাক নাম কী রেখেছেন জানেন?

 

.