শাহরুখ খানের সঙ্গে ঝামেলা নিয়ে কী বললেন রোহিত শেঠি?

খবরটি এখন সবাই জানেন। যে, পরিচালক রোহিত শেঠির সঙ্গে সুসম্পর্কটা আর বজায় নেই শাহরুখ খানের। অথচ, দুজন মিলে বলিউডে এমন কিছু সিনেমা উপহার দিয়েছেন, যা দেখে বিনোদন পেয়েছেন দর্শক। চেন্নাই এক্সপ্রেস কিংবা দিলওয়ালের মতো সিনেমাগুলো প্রচুর টাকার ব্যবসাও করে। সুতরাং, এই সম্পর্কটায় ক্ষতি তো হবে দুজনের বটেই, পাশাপাশি অনেক ভালো সিনেমা দেখা থেকে বঞ্চিত হবেন হিন্দি সিনেমার দর্শক।

Updated By: Aug 20, 2016, 05:06 PM IST
শাহরুখ খানের সঙ্গে ঝামেলা নিয়ে কী বললেন রোহিত শেঠি?

ওয়েব ডেস্ক: খবরটি এখন সবাই জানেন। যে, পরিচালক রোহিত শেঠির সঙ্গে সুসম্পর্কটা আর বজায় নেই শাহরুখ খানের। অথচ, দুজন মিলে বলিউডে এমন কিছু সিনেমা উপহার দিয়েছেন, যা দেখে বিনোদন পেয়েছেন দর্শক। চেন্নাই এক্সপ্রেস কিংবা দিলওয়ালের মতো সিনেমাগুলো প্রচুর টাকার ব্যবসাও করে। সুতরাং, এই সম্পর্কটায় ক্ষতি তো হবে দুজনের বটেই, পাশাপাশি অনেক ভালো সিনেমা দেখা থেকে বঞ্চিত হবেন হিন্দি সিনেমার দর্শক।

আরও পড়ুন ভারত ব্যাডমিন্টনে সিন্ধুর হাত ধরে পদক পাচ্ছে 'সক্রেটিস'-এর জন্য!

যদিও এই প্রসঙ্গ নিয়ে এবার মুখ খুললেন পরিচালক রোহিত শেঠি। তিনি মুম্বইয়ের একটি সংবাদপত্রে সাক্ষাত্কার দিতে গিয়ে বলেছেন, 'প্রথমে শুনলাম আমার আর শাহরুখের মধ্যে ঝামেলা হয়েছে। তারপর শুনলাম, দুজনের খুব ঝগড়াও হয়েছে। অথচ, যখনকার কথা বলা হচ্ছে, তখন আমি লন্ডনে আর শাহরুখ আমেরিকায়!' অর্থাত্ রোহিত শেঠির কথা শুনেই বোঝা যাচ্ছে, যে তাঁদের মধ্যে কোনও ঝামেলা হয়েছে, এটা মানতেই রাজি নন বলিউডের এই পরিচালক!

আরও পড়ুন  দেশের সবথেকে কম বয়সী প্রধানমন্ত্রীর আজ জন্মদিন, জানুন পাঁচটি তথ্য

.