৭৫-এ অমিতাভ, বিগ বি-র জন্মদিনে মালদ্বীপে বচ্চন পরিবার

Updated By: Oct 11, 2017, 12:36 PM IST
৭৫-এ অমিতাভ, বিগ বি-র জন্মদিনে মালদ্বীপে বচ্চন পরিবার

ওয়েব ডেস্ক : জন্মদিন সেলিব্রেট করতে স্বপরিবারে মালদ্বীপে পাড়ি দিলেন অমিতাভ বচ্চন।  সঙ্গে জয়া বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা নন্দা, ঐশ্বরিয়া রাই বচ্চন। দাদুর জন্মদিন পালন করতে মালদ্বীপে পাড়ি দিয়েছেন শ্বেতা কন্যা নভ্যা নভেলি নন্দাও। রয়েছে ছোট্ট আরাধ্যাও। তবে বিগ বি-র জন্মদিনের গ্র্যান্ড সেলিবেশনে হাজির হতে পারেননি অগস্ত নন্দা। জানা যাচ্ছে, সেমিস্টারের জন্য ব্যস্ত রয়েছেন শ্বেতার ছেলে। আর সেই কারণেই দাদুর জন্মদিনের সেলিব্রেশন থেকে দূরেই থাকতে হচ্ছে অগস্তকে। 

জানা যাচ্ছে, মঙ্গলবার সকালে বিগ বি-র জন্মদিন পালন করতে মালদ্বীপ পৌঁছে যায় বচ্চন পরিবার। শ্বেতা, অভিষেক এবং ঐশ্বরিয়া একসঙ্গে অমিতাভের জন্মদিনের সেলিব্রেশনের সব আয়োজন করেন। বচ্চন পরিবারের প্রিয় রেথি রা রিসর্টে রয়েছে বচ্চন পরিবার। মালদ্বীপে গিয়ে প্রতিবারই ওই রিসর্টেই থাকেন বচ্চনরা।  অভিষেক বচ্চনের জন্মদিনেও রেথি রা-তেই সেলিব্রেট করেছিলেন ঐশ্বরিয়ারা। 

তবে অভিষেক, শ্বেতা এবং ঐশ্বরিয়া একযোগে যেভাবে বিশাল কেক এবং ফায়ার ক্র্যাকার নিয়ে বিগ বি-র জন্মদিন মঙ্গলবার মাঝ রাতে পালন করেন, তা কিন্তু বেশ দমদারই ছিল। 

বর্তমানে ঠাগস অফ হিন্দুস্থান-এর শুটিং শুরু করেছেন অমিতাভ বচ্চন। ওই সিনেমায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বিগ বি। ওই সিনেমায় রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং ফাতিমা সানা শেখও।                   

.