সলমন খানের বিয়ের প্রশ্নে কী উত্তর দিলেন আরবাজ খান?

আমাদের দেশের মোল্ট এলিজেবল ব্যাচেলরের নাম সলমন খান গত কয়েক বছর ধরেই। সবারই আগ্রহ কবে বিয়ে করছেন দাবাং স্টার। কিন্তু তিনি সলমন খান, লোকে জিজ্ঞেস করলেই যে বলে দেবেন, তা তো নয়। তাও তো সলমন খান এবছরের শেষে বিয়ে করবেন, বেশ কয়েকবার বলেছেন। তাঁর বিয়ের ব্যাপারে যে শুধুই সলমন খানকে একা জিজ্ঞেস করা হয়, তা তো নয়। তাঁর পরিবারের অন্য সদস্যদেরও এই প্রশ্নের মুখে পড়তে হয়। কিন্ত তাঁরাও পড়ে যান বেজায় বিপাকে।

Updated By: Sep 20, 2016, 11:18 AM IST
 সলমন খানের বিয়ের প্রশ্নে কী উত্তর দিলেন আরবাজ খান?

ওয়েব ডেস্ক: আমাদের দেশের মোল্ট এলিজেবল ব্যাচেলরের নাম সলমন খান গত কয়েক বছর ধরেই। সবারই আগ্রহ কবে বিয়ে করছেন দাবাং স্টার। কিন্তু তিনি সলমন খান, লোকে জিজ্ঞেস করলেই যে বলে দেবেন, তা তো নয়। তাও তো সলমন খান এবছরের শেষে বিয়ে করবেন, বেশ কয়েকবার বলেছেন। তাঁর বিয়ের ব্যাপারে যে শুধুই সলমন খানকে একা জিজ্ঞেস করা হয়, তা তো নয়। তাঁর পরিবারের অন্য সদস্যদেরও এই প্রশ্নের মুখে পড়তে হয়। কিন্ত তাঁরাও পড়ে যান বেজায় বিপাকে।

আরও পড়ুন যে তিন নেতাদের কারণে সবথেকে বেশি মানুষ মারা যাচ্ছে রোজ

সলমন খানের ভাই আরবাজ খানকেও এই বিষয়ে প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা। তখন আরবাজ খান বলেন, 'এটা আমার বিয়ের বিষয় নয়। সলমনের ব্যক্তিগত বিষয়। ও কখন কাকে বিয়ে করবে এটা একেবারেই ওর নিজের ব্যাপার। সলমনের ব্যক্তিগত বিষয়ে বাকিরা যা জানে, আমিও তাই জানি।'

আরও পড়ুন  গল্ফার শর্মিলা নিকোলেট

.