বলিউডের নিউ কাপল, সঞ্জয় দত্ত আর রণবীর কাপুর!

Updated By: Feb 24, 2017, 06:33 PM IST
বলিউডের নিউ কাপল, সঞ্জয় দত্ত আর রণবীর কাপুর!

 

ওয়েব ডেস্ক: সঞ্জয় দত্ত আর রণবীর কাপুর। বলিউডের নয়া কাপল। হ্যাঁ, এই ভালবাসা আর ঘৃণার সম্পর্কটাকে এটাই বলা চলে। এখন তাঁরা বার বার মিট করছেন বার-এ। দুজনের ঠোঁটেই সুরার গ্লাস।

এই ডিসেম্বরেই ছবিটা ছিল ঠিক উল্টো। সঞ্জয় দত্তের বায়োপিকে নিজেকে খাপে খাপ বসিয়ে নেবার জন্য একটু বেশি সময় কাটাতে চাইছিলেন রণবীর। একটু বেশি মানে, টানা বেশ কিছু দিন। সঞ্জয় দুঃখ করেই বলেছিলেন, আমি তো কারওর সঙ্গে আধ ঘণ্টার বেশি কাটাতেই পারব না। আমি জানি, আমার জীবনে এত বেশি উত্থানপতন রয়েছে যে, অল্প সময়ের আলাপচারণে তার ধারণা পাওয়া মুশকিল। তাই রাজকুমার হিরানিকে বলেই দিয়েছিলাম যে, রণবীরের পক্ষে আমার চরিত্র প্লে করা অ সম্ভব। এমনকি, একটা পার্টিতে রণবীরকে তিনি আচ্ছা করে বকাবকিও করেন এই বলে যে, রণবীর এখনও প্রস্তুত নন তাঁর চরিত্রে অভিনয় করার জন্য। তখন রাজু হিরানি ও বেশ কয়েকজন শুভানুধ্যায়ীর তত্পরতায় দুজনকে সাময়িকভাবে শান্ত করা হয়েছিল। 

কিন্তু ভগবানের এ কী খেলা! সময় সবকিছু ভুলিয়ে দেয়। রাজু হিরানি এগিয়ে নিয়ে গিয়েছেন ছবির কাজ। আর একটু একটু করে কাছাকাছি এসেছেন রণবীর কাপুর আর সঞ্জয় দত্ত। এখন শুধু কাজের কথাই হচ্ছে তা নয়, ঘণ্টার পর ঘণ্টা শ্যাম্পেন আর হুইস্কির গ্লাসে চুমুক দিতে দিতে আড্ডা দিচ্ছেন তাঁরা। সত্যি কি বিচিত্র! আরও একটু ইনফো যোগ করা যাক। সঞ্জয় দত্তের জীবনের নানা নারীর একজন হতে চলেছেন সোনম কাপুর। কে, তা এখুনি বলা যাবে না। আর অবশ্যই, মহিলা সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন অনুষ্কা শর্মা।

 

.