নোট বাতিলের ধাক্কা শাহরুখের সিনেমায়, কেমন ব্যবসা কাহানি টু'র? জেনে নিন

বক্স অফিসে গৌরী শিন্ডে ও সুজয় ঘোষের লড়াই। ডিয়ার জিন্দেগির দ্বিতীয় সপ্তাহের কালেকশনও নেহাত কম নয়। তবে ডিমনিটাইজেশনের জেরে পার করতে পারেনি ১০০ কোটি। কহানি টুর বক্স অফিস কালেকশন আবার পেরিয়ে গেছে প্রথম সপ্তাহের ডিয়ার জিন্দেগির কালকেশনকে। টলিউডে আবার এই সপ্তাহে একাই রাজত্ব করছে বেঁচে থাকার গান।

Updated By: Dec 6, 2016, 06:55 PM IST
নোট বাতিলের ধাক্কা শাহরুখের সিনেমায়, কেমন ব্যবসা কাহানি টু'র? জেনে নিন

ওয়েব ডেস্ক: বক্স অফিসে গৌরী শিন্ডে ও সুজয় ঘোষের লড়াই। ডিয়ার জিন্দেগির দ্বিতীয় সপ্তাহের কালেকশনও নেহাত কম নয়। তবে ডিমনিটাইজেশনের জেরে পার করতে পারেনি ১০০ কোটি। কহানি টুর বক্স অফিস কালেকশন আবার পেরিয়ে গেছে প্রথম সপ্তাহের ডিয়ার জিন্দেগির কালকেশনকে। টলিউডে আবার এই সপ্তাহে একাই রাজত্ব করছে বেঁচে থাকার গান।

 

এই সপ্তাহে মুক্তি পেয়েছে সুজয় ঘোষের কহানি ২। স্বমহিমায় বিদ্যা বালন নজড় কেড়েছে সকলের।ছবির প্রথম দিনের কালেকশনেই পেরিয়ে গেছেন কহানির রেকর্ড। কহানিতে যেখানে প্রথম দিনের বক্স অফিস কালেকশন ছিল ২.৫১ কোটি, সেখানে ডিমনিটাইজেশনের মধ্যেও কহানি ২ র বক্স অফিস কালকেশন ৪.২৫ কোটি। শনিবারের কালেকশন ৫.৭৯ কোটি, আর রবিবার বক্স অফিস কালেকশন সবচেয়ে বেশি-৬.৯৩ কোটি। ছবির মোট ব্যবসা-১৬.৯৭ কোটি।

 

তবে ডিয়ার জিন্দেগি আগের সপ্তাহে মুক্তি পাওয়ায় সেই ছবিও দেখতে ভিড় জমাচ্ছেন দর্শক। জাহাঙ্গির খান ও কায়রার রসায়ন পর্দায় যেভাবে ফুটিয়ে তুলেছেন গৌরী শিন্ডে তাতে এই ছবি দেখার উত্‍সাহ সকলেরই। আর WHISPERING CAMPAIGN এও বাড়ছে ছবির কালেকশন। প্রথম দিনের বক্স অফিস কালকেশন ছিল ২.২৫ কোটি। শনিবারের কালেকশন ৩.৫০কোটি, আর রবিবার বক্স অফিস কালেকশন সবচেয়ে বেশি-৪.৩৫কোটি। এই সপ্তাহে ছবির তিনদিনে মোট ব্যবসা ১০.১০ কোটি।প্রথম সপ্তাহের কালেকশনের দিক দিয়ে দেখতে গেলে এগিয়ে সুজয়ের কহানি ২। 

 

আবার টলিউডে মুক্তি পেয়েছে সুদেষ্ণা রায় ও অভিজিত্‍ গুহর বেঁচে থাকার গান। সাউথ সিটিতে আগুন লাগার কারণে ব্যবসায় একটু ক্ষতি হয়েছে ঠিকই। তবে ছবির প্রথম দিনের বক্স অফিস কালকেশন ৭লক্ষ। দ্বিতীয় দিন অর্থাত্‍ শুক্রবার তা বেড়ে দাঁড়ায় ১২ লক্ষ টাকা। রবিবার কালেকশন সবচেয়ে বেশী ১৬ লক্ষ টাকা। বেঁচে থাকার গান ছবির মোট কালকেশন ৩৫ লক্ষ। ডিমনিটাইজেশেনের জেরে দর্শকের হাতে টাকা না থাকায় ক্ষতির মুখ দেখছে গ্ল্যামার ইন্ডাস্ট্রিও।তাই কবে পরিস্থিতি স্বাভাবিক হয় সেটাই দেখার।

.