ব্রেক-আপ হয়ে গিয়েছে রণবীর-দীপিকার? জানুন দীপিকা কী বললেন

বলিউডের সবথেকে বড় ওপেন সিক্রেট রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের প্রেমকাহিনী। তাঁদের অনস্ক্রিন জুটি যেমন দারুন, তেমনই অফস্ক্রিনও তাঁরা জনপ্রিয় জুটি। দুজনের কেউই মুখে স্বীকার না করলেও গোটা বলিউড জানে তাঁদের সম্পর্কের কথা। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে যে, রণবীর সিংয়ের সঙ্গে নাকি দীপিকা পাডুকোনের ব্রেক-আপ হয়ে গিয়েছে। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন দীপিকা। কী বললেন তিনি? সত্যিই কি ব্রেক-আপ হয়ে গিয়েছে?

Updated By: Feb 25, 2017, 04:07 PM IST
ব্রেক-আপ হয়ে গিয়েছে রণবীর-দীপিকার? জানুন দীপিকা কী বললেন

ওয়েব ডেস্ক: বলিউডের সবথেকে বড় ওপেন সিক্রেট রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের প্রেমকাহিনী। তাঁদের অনস্ক্রিন জুটি যেমন দারুন, তেমনই অফস্ক্রিনও তাঁরা জনপ্রিয় জুটি। দুজনের কেউই মুখে স্বীকার না করলেও গোটা বলিউড জানে তাঁদের সম্পর্কের কথা। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে যে, রণবীর সিংয়ের সঙ্গে নাকি দীপিকা পাডুকোনের ব্রেক-আপ হয়ে গিয়েছে। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন দীপিকা। কী বললেন তিনি? সত্যিই কি ব্রেক-আপ হয়ে গিয়েছে?

আরও পড়ুন জন্মদিনে দেখে নিন শাহিদ কাপুরের সেরা পাঁচ সিনেমা কোনগুলো?

সূত্র থেকে জানা গিয়েছে যে, সম্প্রতি দীপিকা পাডুকোনকে তাঁদের ব্রেক-আপের কথা শোনা যাওয়ার প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল। উত্তরে দীপিকা আশ্চর্য হয়ে বলেন, ’কবে? কোথায়? আপনি কী মনে করেন? আমাকে কি করতে বলেন? আপনি যা করতে বলবেন, আমি করব’।

আরও পড়ুন আজ অমিতাভ এবং তাপসী পান্নু কার সঙ্গে বসে পিঙ্ক দেখবেন জানেন?

স্মার্ট উত্তর দীপিকার। ঘটনাচক্রে দীপিকার ‘ট্রিপল এক্স’ ছবির সহ-অভিনেতা একটি সাক্ষাত্‌কারে রণবীর সিংকে দীপিকা পাডুকোনের বয়ফ্রেন্ড বলে সম্বোধন করেছিলেন। শুধু তিনিই নন, DJ Caruso ছবির পরিচালকও রণবীর সিংকে দীপিকার বয়ফ্রেন্ড বলে সম্বোধন করেছিলেন এবং তাঁদের দুজনকে নিয়ে একটি ছবি তৈরিরও কথা বলেছিলেন।

আরও পড়ুন জানেন ২ সপ্তাহে কত কোটির ব্যবসা করল ‘জলি এল.এল.বি টু’?

.