ডেঙ্গিতে আক্রান্ত হলেন বলিউডের এই সুন্দরী অভিনেত্রী

ডেঙ্গির হাত থেকে রক্ষা পেলেন না বিদ্যা বালানও! তাহলে সাধারণ মানুষই বা এবার যাবেন কোথায়! সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে কাহানি ২ এর শুটিং করতে গিয়েছিলেন বিদ্যা বালান। সেখান থেকে ফেরার পরই বিপত্তি। অসুস্থ বোধ করছিলেন তিনি। এরপর ডাক্তাররা তাঁকে পরীক্ষা করার পরই বুঝতে পারেন, ডেঙ্গি হয়েছে তাঁর। ডেঙ্গিতে আক্রান্ত হয়ে একেবারে শয্যাশায়ী তিনি। যদিও বিদ্যা হাসপাতালে ভর্তি হননি। তিনি রয়েছেন নিজের বাড়িতেই।

Updated By: Sep 19, 2016, 05:01 PM IST
 ডেঙ্গিতে আক্রান্ত হলেন বলিউডের এই সুন্দরী অভিনেত্রী

ওয়েব ডেস্ক: ডেঙ্গির হাত থেকে রক্ষা পেলেন না বিদ্যা বালানও! তাহলে সাধারণ মানুষই বা এবার যাবেন কোথায়! সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে কাহানি ২ এর শুটিং করতে গিয়েছিলেন বিদ্যা বালান। সেখান থেকে ফেরার পরই বিপত্তি। অসুস্থ বোধ করছিলেন তিনি। এরপর ডাক্তাররা তাঁকে পরীক্ষা করার পরই বুঝতে পারেন, ডেঙ্গি হয়েছে তাঁর। ডেঙ্গিতে আক্রান্ত হয়ে একেবারে শয্যাশায়ী তিনি। যদিও বিদ্যা হাসপাতালে ভর্তি হননি। তিনি রয়েছেন নিজের বাড়িতেই।

আরও পড়ুন এমন মুরগি সম্ভাবত আপনি জীবনে দেখেননি

প্রাথমিক চিকিত্‍সা করার পর ডাক্তাররা তাঁকে অন্তত ১০ দিন পুরোপুরি বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। যদিও বিদ্যার বিশ্রাম নেওয়ার সময় কোথায়! তাঁর হাতে যে রয়েছে কাহানি ২ ছাড়াও বেগম জান নামের আরও একটি সিনেমার কাজ। তাই খুব তাড়াতাড়ি সুস্থ হতে চাইছেন বিদ্যা স্বয়ং। নিজে ভক্তদের টুইট করে জানিয়েছেনও যে, ভয় পাওয়ার কিছু নেই। তিনি সুস্থ হয়ে উঠছেন।

আরও পড়ুন  মেঘ 'না' চাইতেই জল!

.