জানেন কীভাবে আরও আকর্ষণীয় হয়ে গেল অনুষ্কার ঠোঁট

'রব নে বানা দি জোড়ি'তে যখন প্রথমবার বলিউড বাদশার বিপরীতে দেখা গিয়েছিল অনুষ্কা শর্মাকে, তখন তাঁর ঠোঁট একরকম ছিল। কান পর্যন্ত মুগ্ধ করা হাসি ছিল। কিন্তু তার বছর কয়েক পরেই তাঁর ঠোঁট পাল্টে গেল। সবার মুখে মুখে শোনা যাচ্ছিল যে, অনুষ্কা শর্মা নাকি ঠোঁটে অস্ত্রোপচার করিয়েছেন। কিন্তু জানেন কি নিজের ঠোঁট আরও আকর্ষণীয় করে তুলতে আসলে ঠিক কী করেছিলেন অনুষ্কা?

Updated By: May 20, 2016, 08:58 PM IST
জানেন কীভাবে আরও আকর্ষণীয় হয়ে গেল অনুষ্কার ঠোঁট

ওয়েব ডেস্ক: 'রব নে বানা দি জোড়ি'তে যখন প্রথমবার বলিউড বাদশার বিপরীতে দেখা গিয়েছিল অনুষ্কা শর্মাকে, তখন তাঁর ঠোঁট একরকম ছিল। কান পর্যন্ত মুগ্ধ করা হাসি ছিল। কিন্তু তার বছর কয়েক পরেই তাঁর ঠোঁট পাল্টে গেল। সবার মুখে মুখে শোনা যাচ্ছিল যে, অনুষ্কা শর্মা নাকি ঠোঁটে অস্ত্রোপচার করিয়েছেন। কিন্তু জানেন কি নিজের ঠোঁট আরও আকর্ষণীয় করে তুলতে আসলে ঠিক কী করেছিলেন অনুষ্কা?

অনুষ্কা শর্মার ঠোঁট নিয়ে কম বিতর্ক হয়নি। সমালোচকেরা বলেছিলেন যে তিনি ঠোঁটে অস্ত্রোপচার করিয়েছেন। কিন্তু এতদিন পর অনুষ্কা শর্মা বিষয়টি নিয়ে মুখ খুললেন। জানালেন যে, তিনি মোটেই ঠোঁটে অস্ত্রোপচার করাননি। তিনি ছবির প্রয়োজনীয়তার জন্য ঠোঁটে এক ধরণের প্রযুক্তি ব্যবহার করেছিলেন। সেই প্রযুক্তির ফলেই সাময়িকভাবে তাঁর ঠোঁট বড় দেখালেও, কিছুদিন পরেই আবার তা আগের মতো হয়ে যাবে।

.