জানেন শাহরুখ কন্যা সুহানার এই পোশাকটির দাম কত?

স্টার কিড । তার ওপর আবার বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে । তাই অন্যান্য স্টার কিডদের মধ্যে সুহানার দিকে সবার নজর একটু বেশিই থাকে। সদ্যই জন্মদিন গিয়েছে তার। ১৭ বছর বয়স হল শাহরুখ কন্যা সুহানার। রবিবার রেস্তোরাঁর উদ্বোধনে হাজির ছিলেন বলিউডের তারড় তাবড় তারকারা। রেস্তোরাঁটির ডিজাইন করেছেন শাহরুখ পত্নী গৌরি । আর সেই অনুষ্ঠানেই একেবারে তারকা রূপে প্রবেশ করল সুহানা । তাকে কোনও বলিউড তারকার থেকে কোনও অংশে কম লাগছিল না।

Updated By: Jun 20, 2017, 05:01 PM IST
জানেন শাহরুখ কন্যা সুহানার এই পোশাকটির দাম কত?

ওয়েব ডেস্ক: স্টার কিড । তার ওপর আবার বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে । তাই অন্যান্য স্টার কিডদের মধ্যে সুহানার দিকে সবার নজর একটু বেশিই থাকে। সদ্যই জন্মদিন গিয়েছে তার। ১৭ বছর বয়স হল শাহরুখ কন্যা সুহানার। রবিবার রেস্তোরাঁর উদ্বোধনে হাজির ছিলেন বলিউডের তারড় তাবড় তারকারা। রেস্তোরাঁটির ডিজাইন করেছেন শাহরুখ পত্নী গৌরি । আর সেই অনুষ্ঠানেই একেবারে তারকা রূপে প্রবেশ করল সুহানা । তাকে কোনও বলিউড তারকার থেকে কোনও অংশে কম লাগছিল না।

অনুষ্ঠানে সুহানা যে পোশাকটি পরেছিল, তার কত দাম জানেন? বহু মানুষ সারা বছরেও অত টাকা রোজগার করেন না। সুহানার পোশাকটির দাম ৬০ হাজার টাকা। দাম শুনে চোখ কপালে উঠল তো? সেটাই তো স্বাভাবিক। আবার বলিউড বাদশার মেয়ের পোশাক যে দামী হবে, সেটাও তো স্বাভাবিক।

এবার কাটাপ্পা হয়ে অমরেন্দ্র বাহুবলীকে 'মারলেন' বরুণ ধাওয়ান

বর্ষাকালে ত্বকের সমস্যা এড়াতে কী কী করবেন জেনে নিন

.