'সুলতান' ছবিতে অনুষ্কার কুস্তির দৃশ্যে কে অভিনয় করেছেন জানেন

মুক্তি পাওয়ার আগে থেকেই সলমন খান অভিনীত ছবি 'সুলতান'কে ঘিরে এরই মধ্যে প্রচুর আলোচনা হয়ে গিয়েছে। উঠেছে নানান প্রশ্নও। ছবিতে বলিউড হার্টথ্রব সলমন খানকে কুস্তিগীরের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সঙ্গে রয়েছেন অনুষ্কা শর্মা। তবে তিনি এই ছবিতে মোটেই হট অ্যান্ড হ্যাপেনিং মডেল গার্ল নন। তিনিও কুস্তিগীর সুলতানের সঙ্গে কুস্তির লড়াইয়ে নেমে পড়েছেন। কিন্তু রুপোলি পর্দায় বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায়, যে সমস্ত দৃশ্যে অভিনেতা-অভিনেত্রীদের চোট আঘাত লাগার সম্ভাবনা থাকে, সেই সমস্ত দৃশ্য তাঁরা না করে স্টান্টম্যানদের দিয়ে করান। শুরু থেকেই যা খবর পাওয়া যাচ্ছে, তাতে শোনা যাচ্ছে এই ছবিতে কুস্তিগীরের চরিত্রের সমস্ত দৃশ্যে সলমন খান স্টান্টম্যানের সাহায্য না নিয়ে নিজেই দৃশ্যগুলিতে অভিনয় করেছেন। কিন্তু অনুষ্কা শর্মা? তিনিও কি নিজেই অভিনয় করেছেন, নাকি আঘাত লাগার সম্ভাবনায় তিনি স্টান্টম্যান ব্যবহার করেছেন?

Updated By: May 29, 2016, 06:39 PM IST
'সুলতান' ছবিতে অনুষ্কার কুস্তির দৃশ্যে কে অভিনয় করেছেন জানেন

ওয়েব ডেস্ক: মুক্তি পাওয়ার আগে থেকেই সলমন খান অভিনীত ছবি 'সুলতান'কে ঘিরে এরই মধ্যে প্রচুর আলোচনা হয়ে গিয়েছে। উঠেছে নানান প্রশ্নও। ছবিতে বলিউড হার্টথ্রব সলমন খানকে কুস্তিগীরের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সঙ্গে রয়েছেন অনুষ্কা শর্মা। তবে তিনি এই ছবিতে মোটেই হট অ্যান্ড হ্যাপেনিং মডেল গার্ল নন। তিনিও কুস্তিগীর সুলতানের সঙ্গে কুস্তির লড়াইয়ে নেমে পড়েছেন। কিন্তু রুপোলি পর্দায় বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায়, যে সমস্ত দৃশ্যে অভিনেতা-অভিনেত্রীদের চোট আঘাত লাগার সম্ভাবনা থাকে, সেই সমস্ত দৃশ্য তাঁরা না করে স্টান্টম্যানদের দিয়ে করান। শুরু থেকেই যা খবর পাওয়া যাচ্ছে, তাতে শোনা যাচ্ছে এই ছবিতে কুস্তিগীরের চরিত্রের সমস্ত দৃশ্যে সলমন খান স্টান্টম্যানের সাহায্য না নিয়ে নিজেই দৃশ্যগুলিতে অভিনয় করেছেন। কিন্তু অনুষ্কা শর্মা? তিনিও কি নিজেই অভিনয় করেছেন, নাকি আঘাত লাগার সম্ভাবনায় তিনি স্টান্টম্যান ব্যবহার করেছেন?

এ বছরই ঈদে মুক্তি পেতে চলেছে সলমন খানের অতি প্রত্যাশিত ছবি 'সুলতান'। অনুষ্কা শর্মার ভক্তদের এটা জেনে ভালো লাগবে যে, সলমন খানের মতো তিনিও কুস্তির দৃশ্যে কোনও স্টান্টম্যানের সাহায্য নেননি। সমস্ত দৃশ্যে তিনি নিজেই অভিনয় করেছেন। এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে, প্রথমে কুস্তির দৃশ্যগুলিতে অভিনয় করতে তাঁর খুবই ভয় লাগছিল। কারণ, তাঁকে কোনও অংশেই কুস্তিগীরের মতো দেখতে নয়। দর্শক এই চরিত্রে তাঁকে কতটা মেনে নেবে, সেই নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। পরে কুস্তির কায়দাকানুন শিখে নেওয়ার পর তাঁর আর ভয় লাগেনি।

.