সুপারস্টার দেবের এই বাংলাদেশী প্রেমিকাকে চেনেন?

দীপক অধিকারী। ঘাটালের সাংসদ। এই নাম আর পরিচিতি এখন আকাশ ছুঁয়েছে ঠিকই, তবে লোকে তাকে চেনে এক নামেই, এক নিঃশ্বাসে, দেব। টুইটারেও অ্যাকাউন্ট রয়েছে দীপক অধিকারী (@idevadhikari) নামেই। তবে দেব নামেই বিশ্বখ্যাতি পেয়েছেন টলিউডের সুপারস্টার। ভারত এবং বাংলাদেশ দুই বঙ্গেই দীপক অধিকারী ওরফে সুপারস্টার দেবের ফলোয়ারের সংখ্যাটা অনেক অভিনেতা-অভিনেত্রীর কাছেই স্বপ্নের মত। আর যেমন বাড়ছে ফ্যান তেমনই বাড়ছে 'প্রেমিকার' সংখ্যাও। এই তো কিছুদিন আগেই 'দেব প্রেম' নিয়ে খোলাখুলি কথা বলেছেন টলিউডের নায়িকা সোহিনী সরকার। সাক্ষাৎকারে সোহিনী উল্লেখ করেছেন দেবের প্রেমিকার কথাও। তবে উনি দেব। সুপারস্টার। সাংসদ। বাংলার মহানায়ক সম্মানেও সম্মানিত হয়েছেন। টলিউড তো বটেই দেবে মোহিত বাংলাদেশও। মডেল থেকে নায়িকা, বাংলাদেশের অনেকেই দেবের প্রেমে হাবুডুবু খেয়েছেন, তবে প্রকাশ্যে বলেননি কেউই। তবে এই মডেল-অভিনেত্রী কিন্তু ব্যতিক্রমী একজন। দেবকে ভালবাসার বিষয়ে তিনি একেবারে খুললাম খুল্লা। ইসরত জাহান কেয়া।

Updated By: Feb 21, 2017, 08:44 PM IST
সুপারস্টার দেবের এই বাংলাদেশী প্রেমিকাকে চেনেন?

ওয়েব ডেস্ক: দীপক অধিকারী। ঘাটালের সাংসদ। এই নাম আর পরিচিতি এখন আকাশ ছুঁয়েছে ঠিকই, তবে লোকে তাকে চেনে এক নামেই, এক নিঃশ্বাসে, দেব। টুইটারেও অ্যাকাউন্ট রয়েছে দীপক অধিকারী (@idevadhikari) নামেই। তবে দেব নামেই বিশ্বখ্যাতি পেয়েছেন টলিউডের সুপারস্টার। ভারত এবং বাংলাদেশ দুই বঙ্গেই দীপক অধিকারী ওরফে সুপারস্টার দেবের ফলোয়ারের সংখ্যাটা অনেক অভিনেতা-অভিনেত্রীর কাছেই স্বপ্নের মত। আর যেমন বাড়ছে ফ্যান তেমনই বাড়ছে 'প্রেমিকার' সংখ্যাও। এই তো কিছুদিন আগেই 'দেব প্রেম' নিয়ে খোলাখুলি কথা বলেছেন টলিউডের নায়িকা সোহিনী সরকার। সাক্ষাৎকারে সোহিনী উল্লেখ করেছেন দেবের প্রেমিকার কথাও। তবে উনি দেব। সুপারস্টার। সাংসদ। বাংলার মহানায়ক সম্মানেও সম্মানিত হয়েছেন। টলিউড তো বটেই দেবে মোহিত বাংলাদেশও। মডেল থেকে নায়িকা, বাংলাদেশের অনেকেই দেবের প্রেমে হাবুডুবু খেয়েছেন, তবে প্রকাশ্যে বলেননি কেউই। তবে এই মডেল-অভিনেত্রী কিন্তু ব্যতিক্রমী একজন। দেবকে ভালবাসার বিষয়ে তিনি একেবারে খুললাম খুল্লা। ইসরত জাহান কেয়া।

টুইটার অ্যাকাউন্টে কেয়া নিজের নামের ঠিক নিচেই লিখেছেন 'অ্যা গার্ল হু লাভস @idevadhikari ইমমেনসলি'। বাংলা করলে দাঁড়ায়, এমন মেয়ে যিনি দেবকে অত্যন্ত ভালবাসেন। তারপরেই লেখা সে (দীপক অধিকারী) আমার জীবনের ভালবাসা। এমন তো অনেকেই লেখেন, তবে নিজের প্রেমের কথা দেবকে জানাতে পেড়েছেন কজন? ইসরত জাহান কেয়া সেই 'সৌভাগ্যবতী'দের মধ্যে একজন যিনি দেবকে ট্যাগ করেই ভালবাসার কথা জানিয়েছেন। অর্থাৎ, বাংলাদেশের এই প্রেমিকা ফ্যানের কথা জানেন দেব নিজেও। প্রমাণ টুইটার। ২ বছর আগে দেব একুশে ফেব্রুয়ারি বাংলাদেশে গিয়েছিলেন। সেই ছবি পোস্ট করে টুইট করেছেন ইসরত জাহান কেয়া, আর পাল্টা জবাবে রিটুইটও করেছেন সুপরাস্টার দেব।

 

 

.