শাহরুখ খানকে তলব ইডি-র, সময় চাইলেন কিং খান

ফের শাহরুখ খানকে তলব করল ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ২০০৮ সালে  মরিসাসের একটি কোম্পানিকে শেয়ার বিক্রি করে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।  অভিযোগ খাতায়  কলমে শেয়ার ভ্যালু কম দেখানো হয়। বিদেশি মুদ্রা বিনিময় আইনে ঘটনার তদন্তে ইডি। এই মাসের মধ্যেই শাহরুখকে হাজিরার নির্দেশ দিয়েছে ইডি। দেশের বাইরে থাকায় সময় চেয়েছেন শাহরুখ খান। এর আগে মে মাসে শাহরুখই নন ইডি তলব করেছিল কেকেআর ফ্রেঞ্চাইজির যুগ্ম-কর্ণধার জুহি চাওলা ও জয় মেহেতাকেও।

Updated By: Oct 27, 2015, 10:29 AM IST
শাহরুখ খানকে তলব ইডি-র, সময় চাইলেন কিং খান

ওয়েব ডেস্ক: ফের শাহরুখ খানকে তলব করল ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ২০০৮ সালে  মরিসাসের একটি কোম্পানিকে শেয়ার বিক্রি করে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।  অভিযোগ খাতায়  কলমে শেয়ার ভ্যালু কম দেখানো হয়। বিদেশি মুদ্রা বিনিময় আইনে ঘটনার তদন্তে ইডি। এই মাসের মধ্যেই শাহরুখকে হাজিরার নির্দেশ দিয়েছে ইডি। দেশের বাইরে থাকায় সময় চেয়েছেন শাহরুখ খান। এর আগে মে মাসে শাহরুখই নন ইডি তলব করেছিল কেকেআর ফ্রেঞ্চাইজির যুগ্ম-কর্ণধার জুহি চাওলা ও জয় মেহেতাকেও।

সারা ভারত জুড়েই ইডি আইপিএল বেটিং চক্রের ওপর কড়া নজরদারি রেখেছে। আইপিএলের আরও অন্তত তিনটি ফ্র্যাঞ্চাইজির কার্যকলাপকে আতসকাঁচের তলায় রেখেছে ইডি।

.