নওয়াজকে পার্টিতে কেন আমন্ত্রণ করেন না সলমন খান, জানুন

কিক থেকে শুরু করে বজরঙ্গী ভাইজান। সিলভার স্ক্রিনে সলমন খান আর নওয়াজউদ্দিন সিদ্দিকিকে একসঙ্গে দেখা গেলেই বক্স অফিস কালেকশন নিয়ে ভাবতে হয় না ফিল্মের প্রোডিউসারকে। সলমনের হোম প্রোডাকশন ফ্রিকি আলিতেও অভিনয় করেছেন নওয়াজ। পর্দায় দুজনকে একসঙ্গে দেখে মনে হয়, দুজনের বাইরের জীবনের সম্পর্কও অত্যন্ত মধুর। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে নওয়াজউদ্দিন সিদ্দিকি বলেছেন, 'সলমন খান তাঁকে কোনও পার্টিতেই আমন্ত্রণ করেন না।' কিন্তু কেন? তাহলে কি দুজনের সম্পর্কটা মোটেই মধুর নেই?

Updated By: Mar 24, 2017, 02:26 PM IST
নওয়াজকে পার্টিতে কেন আমন্ত্রণ করেন না সলমন খান, জানুন

ওয়েব ডেস্ক: কিক থেকে শুরু করে বজরঙ্গী ভাইজান। সিলভার স্ক্রিনে সলমন খান আর নওয়াজউদ্দিন সিদ্দিকিকে একসঙ্গে দেখা গেলেই বক্স অফিস কালেকশন নিয়ে ভাবতে হয় না ফিল্মের প্রোডিউসারকে। সলমনের হোম প্রোডাকশন ফ্রিকি আলিতেও অভিনয় করেছেন নওয়াজ। পর্দায় দুজনকে একসঙ্গে দেখে মনে হয়, দুজনের বাইরের জীবনের সম্পর্কও অত্যন্ত মধুর। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে নওয়াজউদ্দিন সিদ্দিকি বলেছেন, 'সলমন খান তাঁকে কোনও পার্টিতেই আমন্ত্রণ করেন না।' কিন্তু কেন? তাহলে কি দুজনের সম্পর্কটা মোটেই মধুর নেই?

আরও পড়ুন খারাপ পারফরম্যান্স ক্যাটরিনার, আন্তর্জাতিক কসমেটিকস ব্র্যান্ডের নতুন মুখ হতে চলেছেন দীপিকা

নওয়াজ অবশ্য পরে খোলসা করে বলেছেন, 'না না, সম্পর্ক একই আছে। আসলে আমিই একটু লাজুক মানুষ। ওসব পার্টিতে গেলে আমি ঠিক নিজেকে খুঁজে পাই না। তাই বলিউডের এই সব পার্টিগুলোকে আমি এড়িয়ে চলি। কেউ আমাকে আমন্ত্রণ করলে তো আমি না-ই বলি। তাই সলমন খান আমাকে আমন্ত্রণই করে না।'

আরও পড়ুন  ঝাঁসির রানি হতে তিন বছর ধরে ওয়র্কশপ, ভাষা সমস্যায় 'পরিচালক বদলালেন' কঙ্গনা!

.