ফ্যান কেমন লাগল শাহরুখ পুত্র আব্রামের?

বলিউড এখন শাহরুখময়। কিং খানের 'ফ্যান' মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে চারিদিকে হইচই পড়ে গিয়েছে। সবার মুখে এখন একটাই আলোচনা। ফ্যান দেখে কার কতটা ভালো লেগেছে। এর সবথেকে বড় কারণ হল শাহরুখের ফ্যান ফলোয়িং। আর সেটা এতটাই বেশি যে, তাঁর ছবি মুক্তি পাওয়ার অপেক্ষা করে থাকেন ভক্তরা। শুধু মুক্তি পেতে দেরি। প্রেক্ষাগৃহে ভিড় উপচে পড়ে। এমনটাই দেখা ফ্যান মুক্তি পাওয়ার পরও। তবে বাদশার ভক্ত কি আর শুধু সারা দেশে? বাদশার ভক্ত তাঁর নিজের বাড়িতেও।

Updated By: Apr 18, 2016, 07:22 PM IST
ফ্যান কেমন লাগল শাহরুখ পুত্র আব্রামের?

ওয়েব ডেস্ক: বলিউড এখন শাহরুখময়। কিং খানের 'ফ্যান' মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে চারিদিকে হইচই পড়ে গিয়েছে। সবার মুখে এখন একটাই আলোচনা। ফ্যান দেখে কার কতটা ভালো লেগেছে। এর সবথেকে বড় কারণ হল শাহরুখের ফ্যান ফলোয়িং। আর সেটা এতটাই বেশি যে, তাঁর ছবি মুক্তি পাওয়ার অপেক্ষা করে থাকেন ভক্তরা। শুধু মুক্তি পেতে দেরি। প্রেক্ষাগৃহে ভিড় উপচে পড়ে। এমনটাই দেখা ফ্যান মুক্তি পাওয়ার পরও। তবে বাদশার ভক্ত কি আর শুধু সারা দেশে? বাদশার ভক্ত তাঁর নিজের বাড়িতেও।

বলিউড সুপারস্টার শাহরুখ খান তাঁকে ঘিরে এই মাদকতাটা পছন্দ করেন। আমরা তো না হয় বাদশার ফ্যান নিয়ে এত উত্তেজিত। কিন্তু ফ্যান দেখে আব্রাম-সুহানার কেমন প্রতিক্রিয়া। পর্দায় বাবাকে দুটো ভিন্ন রূপে দেখতে তাদের কেমন লেগেছে?

বাবার নতুন ছবি দেখে খুবই খুশি আব্রাম। এই প্রসঙ্গে শাহরুখ জানিয়েছেন যে, ছোট্ট আব্রামের খুব ভালো লেগেছে ছবিটি। ছবি দেখে 'ছো ছুইট' বলে বাবাকে জড়িয়ে ধরে অনেকটা আদরও করে দিয়েছে সে। ফ্যান দেখে এখনও ২ বছরের আব্রাম বলে যাচ্ছে, 'টু টু পাপাস। সো মেনি পাপাস।'

.