এবার কী সত্যিই প্রেগন্যান্ট করিনা?

দীর্ঘদিন ধরেই চলছিল এই জল্পনা। করিনা কাপুর খান নাকি প্রেগন্যান্ট। যদিও, সেই জল্পনাকে দিন কয়েক আগে নিজেই উড়িয়ে দেন করিনা। তাঁর কথাকেই সমর্থন জানিয়ে এই জল্পনাকে মিথ্যা বলে দাবি করেন সইফ আলি খান। এই ঘটনার পর বেশ কিছুদিন ধরেই ধামাচাপা পড়ে যায় এই কথা। যদিও, নতুন করে সেই জল্পনা ফের মাথাচারা দিয়ে উঠেছে।

Updated By: Jul 2, 2016, 03:37 PM IST
এবার কী সত্যিই প্রেগন্যান্ট করিনা?

ওয়েব ডেস্ক : দীর্ঘদিন ধরেই চলছিল এই জল্পনা। করিনা কাপুর খান নাকি প্রেগন্যান্ট। যদিও, সেই জল্পনাকে দিন কয়েক আগে নিজেই উড়িয়ে দেন করিনা। তাঁর কথাকেই সমর্থন জানিয়ে এই জল্পনাকে মিথ্যা বলে দাবি করেন সইফ আলি খান। এই ঘটনার পর বেশ কিছুদিন ধরেই ধামাচাপা পড়ে যায় এই কথা। যদিও, নতুন করে সেই জল্পনা ফের মাথাচারা দিয়ে উঠেছে।

আরও পড়ুন-মা হতে চলেছেন করিনা কাপুর!

সম্প্রতি, করিনা ঘষণা করেছেন 'গোলমাল ৪'-এর জন্য আগামী সেপ্টেম্বর মাসে তিনি হাজির থাকতে পারবেন না। আর তাতেই নতুন করে শুরু হয়েছে জল্পনা। শোনা যাচ্ছে ওই সময় নাকি তিনি তাঁর প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে থাকবেন। আর তাই কার্যত বিশ্রামেই থাকবেন এই গ্ল্যামার কুইন। তবে, এখনও গোটা বিষয়টির সইফ বা করিনা সরকারি ভাবে ঘোষণা করেননি। আর তাই এক্ষেত্রেও জল্পনার তত্বটা আবারও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

.