রজনীকান্তের 'কাবালি'-এর রিমেকে প্রধান চরিত্রে অমিতাভ!

চেন্নাইয়ের এক থিয়েটারে হঠাতই ফ্যানদের সারপ্রাইজ দিতে হাজির হলেন রজনীকান্ত।তাঁর সঙ্গে মেয়ে ঐশ্বর্যা ও ধনুস। সুত্রের খবর কাবালির রিমেক হতে চলেছে বলিউডে, আর তাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বিগ বিকে। আসুন চোখ বুলিয়ে নেওয়া যাক কাবালির প্রথম সপ্তাহের বক্স অফিস কালেকশনের দিকে।

Updated By: Jul 25, 2016, 04:26 PM IST
রজনীকান্তের 'কাবালি'-এর রিমেকে প্রধান চরিত্রে অমিতাভ!

ওয়েব ডেস্ক: চেন্নাইয়ের এক থিয়েটারে হঠাতই ফ্যানদের সারপ্রাইজ দিতে হাজির হলেন রজনীকান্ত।তাঁর সঙ্গে মেয়ে ঐশ্বর্যা ও ধনুস। সুত্রের খবর কাবালির রিমেক হতে চলেছে বলিউডে, আর তাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে বিগ বিকে। আসুন চোখ বুলিয়ে নেওয়া যাক কাবালির প্রথম সপ্তাহের বক্স অফিস কালেকশনের দিকে।

পড়ুন- বক্স অফিস লড়াইয়ে যেভাবে সলমনকে হারালেন রজনীকান্ত

 

ছবি মুক্তির প্রথম দিনই বক্স অফিসে সুলতানের রেকর্ড ভেঙে দিয়েছিল কাবালি। দু সপ্তাহ আগে মুক্তিপ্রাপ্ত সলমন অভিনীত  সুলতান ব্যাবসা করেছিল ৩৬.৫ কোটি টাকার। কাবালি সেখানে সুলতানকে ছাপিয়ে  ব্যবসা করল ৪৮ কোটির। যদিও ছবিটি তিনটি ভাষায় মুক্তি পেয়েছে। শুধু ভারতে নয়,মার্কিন মুলুকেও রেকর্ড গড়েছে এই ছবি। তবে মুম্বইয়ের ডিস্ট্রিবিউটারদের মতে প্রথম দিনের বক্স অফিস কালেকশন ভালো হলেও ছবির রিভিউ সাংঘাতিক কিছু নয়। সোমবার থেকেই পড়তে পারে ছবির ব্যবসা।

পড়ুন-এবার সিনেমায় 'সেক্স চ্যাট' করবে বাবা-ছেলে

এদিকে তামিলনাড়ুতে এই ছবি ট্যাক্স ফ্রি হওয়ার সত্বেও ছবির ব্যবসা ২১.৫ কোটি টাকার। আর সঙ্গে সেরা ওপেনিং এর রেকর্ড গড়ল তালাইবা সুপারস্টার। ৬৫ বছর বয়সী এই স্টার পর্দায় ফিরেই তাঁর ক্যারিজমায় বুঝিয়ে দিলেন তিনি একাই একশো। শুধু ভারতেই নয় আন্তর্জাতিক স্তরেও কাবালি বাজিমাত করেছে। বক্স অফিসের ইতিহাসে ইউ এস এ ভারতীয় ছবির প্রিমিয়ারে সর্বোচ্চ দর্শকের রেকর্ড গড়েছে কাবলি। আবার ব্যবসার দিক দিয়ে মালয়েশিয়াতে প্রথম, কানাডায় তৃতীয়, ও ইউ কে তে দশম স্থানে রয়েছে এই ছবি। এই তথ্য টুইট করে জানিয়েছেন ট্রেড অ্যানালিস্ট তরন আদর্শ ।কাবালির ৩ দিনের মোট ব্যবসা ২০০ কোটি টাকা। তবে এই সপ্তাহের কালেকশন দেখেই বোঝা যাবে কাবালির ভবিষ্যত।

.