রণবীরের সঙ্গে কেন একান্তে সময় কাটাচ্ছেন? মুখ খুললেন পাকিস্তানি মাহিরা

Updated By: Oct 18, 2017, 12:41 PM IST
রণবীরের সঙ্গে কেন একান্তে সময় কাটাচ্ছেন? মুখ খুললেন পাকিস্তানি মাহিরা

নিজস্ব প্রতিনিধি : তিনি কার সঙ্গে সময় কাটাবেন, আর কার সঙ্গে কথা বলবেন, সেটা একেবারেই ব্যক্তিগত বিষয়। তাই তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে কেউ যাতে মাথা না ঘামায়, সে বিষয়ে স্পষ্ট বার্তা দিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। পাশাপাশি, সংবাদমাধ্যমও যাতে নিজেদের সীমার মধ্যে থেকে কাজ করে, তারও ইঙ্গিত দিলেন মাহিরা। কেন পাকিস্তানি অভিনেত্রী সংবাদমাধ্যমকে পরোক্ষভাবে একহাত নিলেন জানেন?

আরও পড়ুন : সলমনের ভাই আরবাজের সঙ্গে 'রোম্যান্স' করছেন সানি লিওন? বিশ্বাস না হলে দেখুন 

সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে মাহিরা খানের একটি ছবি ভাইরাল হয়। যে ছবিতে একটি সাদা পোশাক পরে রণবীরের সঙ্গে মাহিরাকে একান্তে সময় কাটাতে দেখা যায়। পাশাপাশি নিউ ইয়র্কের ওই ছবিতে মহিরার হাতে একটি সিগারেটও দেখতে পাওয়া যায় । রণবীর, মাহিরার ওই ছবি ঘিরেই গুঞ্জন শুরু হয়। নিউ ইয়র্কে গিয়ে কেন রণবীরের সঙ্গে মাহিরা খান সময় কাটাচ্ছেন, সে বিষয়েও প্রশ্ন উঠতে শুরু করে বিভিন্ন মহলে। পাশাপাশি রণবীর ও মহিরার ওই ছবি নেটিজেনদেরও একাংশের তোপের মুখে পড়তে শুরু করে।

আরও পড়ুন : সৎ ছেলে সানি দেওলকে নিয়ে এই প্রথম মুখ খুললেন হেমা 

বিষয়টি নিয়ে এর আগে রণবীর মুখ খুললেও, নিরবেই থাকতে দেখা যায় মাহিরা খানকে । কিন্তু, পাকিস্তানের একটি ফ্যাশন শো-এর মঞ্চে হাজির হয়ে বিষয়টি নিয়ে খোলাখুলি মন্তব্য করলেন শাহরুখ খানের নায়িকা। 

.