'ধর্ষিতা মহিলা' বিতর্কে সলমনকে ক্ষমাপ্রার্থনার দাবি জাতীয় মহিলা কমিশনের

নিজেকে ধর্ষিতা মহিলার সঙ্গে তুলনা করে ফের বিতর্কে সলমান। অভিনেতার  মন্তব্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া। অবিলম্বে তাঁকে এই মন্তব্য প্রত্যাহার করে সাতদিনের মধ্যে দেশের সব মহিলার কাছে ক্ষমা চাইতে বলেছে জাতীয় মহিলা কমিশন। এই মর্মে সলমনের খানের কাছে একটি চিঠিও পাঠানো হয়েছে।

Updated By: Jun 21, 2016, 02:31 PM IST
'ধর্ষিতা মহিলা' বিতর্কে সলমনকে ক্ষমাপ্রার্থনার দাবি জাতীয় মহিলা কমিশনের

ওয়েব ডেস্ক : নিজেকে ধর্ষিতা মহিলার সঙ্গে তুলনা করে ফের বিতর্কে সলমান। অভিনেতার  মন্তব্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া। অবিলম্বে তাঁকে এই মন্তব্য প্রত্যাহার করে সাতদিনের মধ্যে দেশের সব মহিলার কাছে ক্ষমা চাইতে বলেছে জাতীয় মহিলা কমিশন। এই মর্মে সলমনের খানের কাছে একটি চিঠিও পাঠানো হয়েছে।

আলি আব্বাস জাফরের জীবনের উপর তৈরি ছবি 'সুলতান'। ছবির জন্য কীভাবে নিজেকে তৈরি করেছিলেন, স্পটবয় ডট কম-এর সেই প্রশ্নের উত্তরে আচমকাই মুখের লাগাম হারান পঞ্চাশোর্ধ্ব অভিনেতা। বলে বসেন, মুষ্টিযুদ্ধের হাড়ভাঙা খাটুনির ট্রেনিং-এর পর নিজেকে একজন 'ধর্ষিতা মহিলা' বলে মনে হত। সোজা হয়ে দাঁড়িয়ে হাঁটার ক্ষমতাও থাকত না।

এরপরই বিতর্ক ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সলমনের 'Being Human'-কে কটাক্ষ করে ঝড় ওঠে টুইটারে। এরপরই হস্তক্ষেপ করে জাতীয় মহিলা কমিশন। অভিনেতার উত্তরে সন্তুষ্ট না হলে সলমনকে ডেকে পাঠানো হতে পারে বলেও জানিয়েছেন জাতীয় মহিলা কমিশনের প্রধান ললিতা আকুমারামঙ্গলম।

.