সেঞ্চুরির পথে 'প্রাক্তন' দারুণভাবে বর্তমান

প্রসেনজিত্‍-ঋতুপর্ণার কামব্যাক ছবি জানিয়ে দিল আজও তাঁরা দর্শকের মনে স্বমহিমায় রয়েছেন। ব্লকবাস্টার হিট প্রাক্তন। এবার ১০০ দিনের পথে এই ছবি। তাই উচ্ছ্বসিত পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ২৪ ঘণ্টাকে জানালেন তাঁর প্রতিক্রিয়া।

Updated By: Sep 1, 2016, 05:47 PM IST
সেঞ্চুরির পথে 'প্রাক্তন' দারুণভাবে বর্তমান

ওয়েব ডেস্ক: প্রসেনজিত্‍-ঋতুপর্ণার কামব্যাক ছবি জানিয়ে দিল আজও তাঁরা দর্শকের মনে স্বমহিমায় রয়েছেন। ব্লকবাস্টার হিট প্রাক্তন। এবার ১০০ দিনের পথে এই ছবি। তাই উচ্ছ্বসিত পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ২৪ ঘণ্টাকে জানালেন তাঁর প্রতিক্রিয়া।

আরও পড়ুন- ধোনিকে নিয়ে কী বললেন তাঁর প্রাক্তন

গুটি গুটি পায়ে ১০০ দিনের পথে প্রাক্তন। প্রসেনজিত্‍-ঋতুপর্ণার কামব্যাক এই ছবি ঘিরে প্রথম থেকেই প্রত্যাশা ছিল। ইতিমধ্যেই ছবির ব্যবসা ৭কোটি পেরিয়েছে। পরিচালকের জন্য তো বটেই  ইন্ড্রাস্ট্রির জন্যও এটি খুব গুরুত্বপূর্ণ।কী প্রতিক্রিয়া পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের? ২০১৭ র ১২ মে মুক্তি পাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায়ের পরবর্তী ছবি। ছবির বিষয় কী? পেরেন্টিং নাকি রেডিও জকির জীবন?এই নিয়ে সোজাসুজি কিছু জানালেন না পরিচালক। তবে, চিত্রনাট্য নিয়ে ব্যস্ততার কথা জানালেন।

আরও পড়ুন- এই পাঁচ কারণের জন্য অবশ্যই দেখুন ''প্রাক্তন'

২০১৭ য় একটি নয় তিনটি ছবি করবে উইনডোস প্রোডাকশন। একটি ছবির বিষয় রসগোল্লা,বাবার নাম গান্ধীজির পর পরিচালক পাভেলের পরিচালনায় ফুটে উঠবে নবীন চন্দ্র দাসের জীবনী। ২০১৭ র পুজোয় মুক্তি পাবে এই ছবি। পাশাপাশি ওপেন টি বায়োস্কোপের পর আবার একটি নিটোল প্রেমের গল্প নিয়ে ছবি তৈরি করবেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। তবে সে ছবির মুক্তি ডিসেম্বর না ২০১৮ র জানুয়ারি, তা এখনও ঠিক হয়নি।

.