'ডন ৩'- ছবিতে দেখা যাবে না 'জংলী বিল্লি'কে!

সালটা ১৯৭৮। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে দেখা গেল ভিন্ন এক ভূমিকায়। নাম ডন। তাঁকে নাকি ধরা শুধু মুশকিলই নয়, অসম্ভব। তাঁর এই ছবি ঘিরে শুরু দর্শকদের উন্মাদনা। লোকের মুখে মুখে শুধু একটা ডায়লগ 'ডন কো পাকড়না মুশকিল হি নেহি, নামুমকিন হ্যায়'। পরবর্তীকালে সেই শিরোনাম নিয়েই দর্শকদের মন জিতেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তাঁর মুখেও শোনা গিয়েছে সেই একই ডায়লগ।

Updated By: Jun 20, 2016, 04:58 PM IST
'ডন ৩'- ছবিতে দেখা যাবে না 'জংলী বিল্লি'কে!

ওয়েব ডেস্ক: সালটা ১৯৭৮। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে দেখা গেল ভিন্ন এক ভূমিকায়। নাম ডন। তাঁকে নাকি ধরা শুধু মুশকিলই নয়, অসম্ভব। তাঁর এই ছবি ঘিরে শুরু দর্শকদের উন্মাদনা। লোকের মুখে মুখে শুধু একটা ডায়লগ 'ডন কো পাকড়না মুশকিল হি নেহি, নামুমকিন হ্যায়'। পরবর্তীকালে সেই শিরোনাম নিয়েই দর্শকদের মন জিতেছেন বলিউড বাদশা শাহরুখ খান। তাঁর মুখেও শোনা গিয়েছে সেই একই ডায়লগ।

নতুন ডন শাহরুখ খান। আর তাঁর চিরকালীন সঙ্গী 'জংলী বিল্লি' প্রিয়াঙ্কা চোপড়া। ডন ছবির দুটি সিক্যুয়েলেই প্রিয়াঙ্কা চোপড়াকে শাহরুখের সঙ্গে দেখা গিয়েছে। কিন্তু শোনা যাচ্ছে, ডন ৩-এ নাকি দেখা যাবে না প্রিয়াঙ্কা চোপড়াকে।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে, প্রিয়াঙ্কা নাকি জানিয়েছেন যে, এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে তিনি আর কাজ চালিয়ে যেতে পারবেন না। যদিও কোন ছবিতে কে থাকবেন আর কে থাকবেন না, সেটা পুরোটাই সিনেমাটি যাঁরা তৈরি করছেন তাঁদের সঙ্গে কলাকুশলীদের ওপর নির্ভর করে।

.