রইস রিলিজ করবে না পাকিস্তানে!

বড় ধাক্কা খেল 'রইস'। ভারতে শাহরুখের সিনেমার কদর যতই থাকুক, পাকিস্তান মুখ ফিরিয়ে নিল রইস থেকে। "শাহরুখ-মাহিরা অভিনীত রইস ছবিতে ইসলাম নিয়ে নেতিবাচক বার্তা রয়েছে। মুসলিমদের ক্রিমিনাল হিসেবে চিত্রায়িত করা হয়েছে", এই কারণেই পাকিস্তানের সেন্সর বোর্ড আটকে দিল রইসের রিলিজ। (দেবের প্রেমে পড়েছেন টলিউডের এই নায়িকা)

Updated By: Feb 6, 2017, 09:53 PM IST
রইস রিলিজ করবে না পাকিস্তানে!

ওয়েব ডেস্ক: বড় ধাক্কা খেল 'রইস'। ভারতে শাহরুখের সিনেমার কদর যতই থাকুক, পাকিস্তান মুখ ফিরিয়ে নিল রইস থেকে। "শাহরুখ-মাহিরা অভিনীত রইস ছবিতে ইসলাম নিয়ে নেতিবাচক বার্তা রয়েছে। মুসলিমদের ক্রিমিনাল হিসেবে চিত্রায়িত করা হয়েছে", এই কারণেই পাকিস্তানের সেন্সর বোর্ড আটকে দিল রইসের রিলিজ। (দেবের প্রেমে পড়েছেন টলিউডের এই নায়িকা)

 

ভারতীয় সিনেমার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে দেওয়ার পর গত সপ্তাহেই পাকিস্তানের সেন্সর বোর্ডের কাছে রইসের কপি পাঠায় সিনেমার ডিস্ট্রিবিউটর হাম ফিল্মস। ছবির বিষয় নিয়ে আপত্তি থাকায় পাকিস্তানে রইস রিলিজে নিষেধাজ্ঞা জারি করে পাকিস্তানের সেন্সর বোর্ড। তবে এই নিষেধাজ্ঞার বিষয়ে কিছুই নাকি জানে না হাম ফিল্মস। তাদের দাবি পাকিস্তান সেন্সর বোর্ডের পক্ষ থেকে কোনও সরকারি নথি এখনও পর্যন্ত তাদের কাছে আসেনি। (পাকিস্তানি প্রযোজকের সিনেমায় 'নায়ক' সঞ্জয় দত্ত)    

 

উল্লেখ্য, এর আগেও ঠিক একই কারণে ভারতেই বিতর্ক তৈরি হয়েছিল রইস নিয়ে। তবে সেই বিতর্ক তেমন ভাবে দানা বাঁধতে পারেনি, আর তার জন্যই বক্স অফিসে রমরমিয়ে চলেছে এবং এখনও চলছে রইস। ('রইস' কি তবে হেরে গেল 'কাবিল'-এর কাছে?)

.