সলমনই ঘোষণা করলেন শাহরুখের আগামী সিনেমার রিলিজ ডেট

দুই খানের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। কিন্তু এখন একেবারে সব ঠিকঠাক। শুধু ঠিকঠাক নয় সম্পর্কটা এখন এমন জায়গায় যে এর সিনেমার রিলিজ ডেট ও ঘোষণা করে দিচ্ছে। হ্যাঁ, শাহরুখ, সলমনের কথা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায়  শাহরুখের 'ডিয়ার জিন্দেগি'-র প্রচার করার পর এবার একেবারে আগামী সিনেমার রিলিজ ডেটের কথা ঘোষণা করলেন সলমন। অনেকেই বলছেন, গত বছর সলমনের 'বজরঙ্গি ভাইজান'-এর  প্রথম লুক প্রকাশ করেছিলেন শাহরুখ। এটা তাঁর প্রতিদান।

Updated By: Nov 29, 2016, 09:52 PM IST
সলমনই ঘোষণা করলেন শাহরুখের আগামী সিনেমার রিলিজ ডেট

ওয়েব ডেস্ক: দুই খানের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। কিন্তু এখন একেবারে সব ঠিকঠাক। শুধু ঠিকঠাক নয় সম্পর্কটা এখন এমন জায়গায় যে এর সিনেমার রিলিজ ডেট ও ঘোষণা করে দিচ্ছে। হ্যাঁ, শাহরুখ, সলমনের কথা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায়  শাহরুখের 'ডিয়ার জিন্দেগি'-র প্রচার করার পর এবার একেবারে আগামী সিনেমার রিলিজ ডেটের কথা ঘোষণা করলেন সলমন। অনেকেই বলছেন, গত বছর সলমনের 'বজরঙ্গি ভাইজান'-এর  প্রথম লুক প্রকাশ করেছিলেন শাহরুখ। এটা তাঁর প্রতিদান।

আরও পড়ুন- আমিরের স্ত্রী কিরণের গয়না চুরি

ইমতিয়াজ আলির পরিচালনায় তৈরি এই সিনেমার নায়িকা অনুষ্কা শর্মাও। আপাতত ছবির নাম রাখা হয়েছে 'দি রিং'। ২০১৭-র ১১ আগস্ট সেটির রিলিজ ডেট ঘোষণা করেছেন সুপারস্টার সলমন।  

ছবির প্রথম স্থিরচিত্রের ক্যাপশন লিখেছেন সলমন–শাহরুখের ছবি আসছে। ডেট আমি ঠিক করে দিলাম। এবার তোমরা টাইটেলটা বাছাই করে দাও। বেস্ট অব লাক #অনুষ্কা শর্মা ও #ইমতিয়াজ আলি। প্রাগে হয়েছে প্রেমকাহিনি নির্ভর এ ছবির শ্যুটিং।

.