সঞ্জয় দত্তের বায়োপিক কবে রিলিজ করছে জেনে নিন

রাজ কুমার হিরানির পরের প্রোজেক্ট নিয়ে সিনেমাপ্রেমীদের আগ্রহ তুঙ্গে। কারণ, রাজ কুমার হিরানি এবার পরিচালনা করছেন, সঞ্জয় দত্তের বায়োপিক। আর সঞ্জয় দত্তের বায়োপিকে মূল চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। এরইমধ্যে রণবীরকে কিছু ছবিতে দেখে দর্শকদের মধ্যে দারুণ উত্সাহ তৈরি হয়েছে। কিন্তু এতদিন জানা ছিল না যে, সঞ্জয় দত্তের বায়োপিক রিলিজ করছে কবে?

Updated By: Jun 2, 2017, 02:43 PM IST
 সঞ্জয় দত্তের বায়োপিক কবে রিলিজ করছে জেনে নিন

ওয়েব ডেস্ক: রাজ কুমার হিরানির পরের প্রোজেক্ট নিয়ে সিনেমাপ্রেমীদের আগ্রহ তুঙ্গে। কারণ, রাজ কুমার হিরানি এবার পরিচালনা করছেন, সঞ্জয় দত্তের বায়োপিক। আর সঞ্জয় দত্তের বায়োপিকে মূল চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর। এরইমধ্যে রণবীরকে কিছু ছবিতে দেখে দর্শকদের মধ্যে দারুণ উত্সাহ তৈরি হয়েছে। কিন্তু এতদিন জানা ছিল না যে, সঞ্জয় দত্তের বায়োপিক রিলিজ করছে কবে?

আরও পড়ুন মাত্র ৪ দিনেই ১০ লক্ষেরও বেশি ভিউয়ার্স ‘বস ২’-র নতুন গান ‘আল্লাহ মেহেরবান’-র!

অবশেষে সেই তারিখটাই জানা গেল। সঞ্জয় দত্তের বায়োপিক রিলিজ করছে আগামী বছর অর্থাত্, ২০১৮-র ৩০ মার্চ। ট্রেড অ্যানালিস্ট এবং ফিল্ম সমোলচক হিসেবে পরিচিত তরন আদর্শ এই খবর জানিয়েছেন। তবে, রিলিজ ডেট ঠিক হয়ে গেলও এখনও সঞ্জয় দত্তের বায়োপিকের কোনও নাম ঠিক হয়নি। এই ফিল্মে রণবীর কাপুর ছাড়াও অভিনয় করছেন, পরেশ রাওয়াল (সুনীল দত্ত), মনীষা কৈরালা (নার্গিস), দিয়া মির্জা (মান্যতা) এবং সোনম কাপুর ও অনুষ্কা শর্মা।

আরও পড়ুন  ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের আগে ক্যাটরিনার সঙ্গে এটাই করেছিলেন গুলশন গ্রোভার

.