মুক্তির আগেই আইনি বিতর্কে জড়িয়ে পড়ল সরকার থ্রি

১২মে মুক্তি পাবে রামগোপাল ভার্মা পরিচালিত সরকার থ্রি। তবে মুক্তির আগেই আইনি বিতর্কে জড়িয়ে পড়ল এই ছবি। কপিরাইট লঙ্ঘনের দাবি নির্মাতাদের বিরুদ্ধে।

Updated By: May 3, 2017, 04:35 PM IST
 মুক্তির আগেই আইনি বিতর্কে জড়িয়ে পড়ল সরকার থ্রি

ব্যুরো:১২মে মুক্তি পাবে রামগোপাল ভার্মা পরিচালিত সরকার থ্রি। তবে মুক্তির আগেই আইনি বিতর্কে জড়িয়ে পড়ল এই ছবি। কপিরাইট লঙ্ঘনের দাবি নির্মাতাদের বিরুদ্ধে।

এক হাজার তিনশোর ও বেশি ছবির কপিরাইট রয়েছে নরেন্দ্র হিরওয়াত অ্যান্ড কোম্পানির কাছে। আর তাঁদের কাছেই ছিল সরকার ফ্র্যাঞ্চাইজির কপিরাইট। তবে এখন হিরওয়াত কোম্পানি জানাচ্ছে যে রামগোপাল ভার্মা তাঁদের কোন কিছু না জানিয়েই সরকার থ্রি তৈরি করে ফেলেছেন। প্রযোজনা সংস্থার এমন পদক্ষেপে সত্যিই হতাশ হিরওয়াত কোম্পানি। ২০১৬ সালের অক্টোবরে ছবি নির্মাতাদের কাছে একটি নোটিস পাঠিয়েছেন তাঁরা।কিন্তু সরকার থ্রি-র প্রযোজনা সংস্থার পক্ষ লথেকে তাঁদের কোনও উত্তর দেওয়া হয়নি। নরেন্দ্র হিরওয়াত অ্যান্ড কোম্পানির জারি করা এই তথ্য সম্পূর্ণ অবৈধ এবং মিথ্যা বলে দাবি রামগোপাল ভার্মার। তিনি জানিয়েছেন,এই মুহূর্তে বিষয়টি মুম্বই হাইকোর্টে। আরও জানিয়েছেন, সরকার ও সরকার রাজ-র থেকে সরকার থ্রির কাহিনি সম্পূর্ণ অন্যদিকে গড়িয়েছে।একে নাকি ঠিক সরকারের সিক্যুয়েল বলা যায় না।আর হিরওয়াতদের কাছে সরকার ছবির প্রিক্যুয়েল ও সিক্যুয়েল -এর রাইটস রয়েছে।  আইনি জটিলতা কাটিয়ে সরকার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি সরকার থ্রি কি আগামী সপ্তাহেই মুক্তি পাবে? বিতর্ক কোনওরকম প্রভাব ফেলবে কি ছবি মুক্তির উপর?

.