শাহরুখের রইস-এর মুক্তি প্রজাতন্ত্র দিবসে

আগেই আমরা জানিয়েছিলাম পিছিয়ে গিয়ে একেবারে আগামী বছর মুক্তি পাবে শাহরুখ খানের সিনেমা 'রইস'। হ্যাঁ, সেই খবরকে সত্যি প্রমাণ করে 'রইস'-এর রিলিজের নতুন দিন ঘোষণা করা হল। আগামি বছর ২৬ জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে রেডচিলিস এন্টারটেইনমেন্টএবং এক্সেল এন্টারটেইনমেন্ট নির্মিত এই ছবি। অথচ একটা সময় ঠিক হয়েছিল চলতি বছর ঈদেই রিলিজ করবে রাহুল ঢোলাকিয়া পরিচালিত এই 'এসআরকে' সিনেমা। এমনকি সলমনের সিনেমা সুলতানের সঙ্গে একই দিনে রিলিজ দিতে বেশ বদ্ধপরিকর ছিল রেড চিলিজ। ইউ টিউবে ছবির টিজারও রিলিজ করা হয়। কিন্তু 'ফ্যান' বক্স অফিসে বেশ হতাশ করার পর সিদ্ধান্ত বদল হয়। ঠিক হয় এ বছর, নন আগামী বছরই মুক্তি পাবে রইস।

Updated By: May 4, 2016, 01:56 PM IST
শাহরুখের রইস-এর মুক্তি প্রজাতন্ত্র দিবসে

ওয়েব ডেস্ক: আগেই আমরা জানিয়েছিলাম পিছিয়ে গিয়ে একেবারে আগামী বছর মুক্তি পাবে শাহরুখ খানের সিনেমা 'রইস'। হ্যাঁ, সেই খবরকে সত্যি প্রমাণ করে 'রইস'-এর রিলিজের নতুন দিন ঘোষণা করা হল। আগামি বছর ২৬ জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসে মুক্তি পাবে রেডচিলিস এন্টারটেইনমেন্টএবং এক্সেল এন্টারটেইনমেন্ট নির্মিত এই ছবি। অথচ একটা সময় ঠিক হয়েছিল চলতি বছর ঈদেই রিলিজ করবে রাহুল ঢোলাকিয়া পরিচালিত এই 'এসআরকে' সিনেমা। এমনকি সলমনের সিনেমা সুলতানের সঙ্গে একই দিনে রিলিজ দিতে বেশ বদ্ধপরিকর ছিল রেড চিলিজ। ইউ টিউবে ছবির টিজারও রিলিজ করা হয়। কিন্তু 'ফ্যান' বক্স অফিসে বেশ হতাশ করার পর সিদ্ধান্ত বদল হয়। ঠিক হয় এ বছর, নন আগামী বছরই মুক্তি পাবে রইস।

বছরের দুটো বিগ রিলিজ ডে-তে সলমনের 'সুলতান', আর আমিরের 'দঙ্গল' দখল করে রেখেছে। এমন অবস্থায় কোনও ঝুঁকি নিতে রাজি নন কিং খান। দিলওয়ালে, ফ্যানের হতাশা ঝেড়ে ফেলে তাই নতুন বছরেই নিজের মহাসাফল্য ফিরে পেতে চান শাহরুখ। আর তাই এ বছর নয়। আগামী বছর ২৬ জানুয়ারিই মুক্তি পাচ্ছে রইস।  

শাহরুখের বিপরীতে এই ছবিতে অভিনয় করেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকে। ক্রাইম-থ্রিলারধর্মী এই ছবির প্রযোজনা করেছেন তিন জন৷ শাহরুখ-পত্নী গৌরি খান, ফারহান আখতার এবং রীতেশ সিদওয়ানি৷ গল্পের পটভূমি আটের দশকের কল্যাণ (গুজরাত)৷ এখানেই বেআইনি ব্যবসা চালায় রইস৷ কীভাবে রইস-এর জীবনে আসা টালমাটাল, তা নিয়েই সিনেমা।

.