আব্রামকে কী উপহার দিয়েছেন শাহরুখ-গৌরী দেখুন!

বাবা-মায়ের থেকে পাওয়া সব উপহারই আমাদের দুর্দান্ত লাগে। শুধু সেই সময়ের জন্যই নয় বোধহয়। খুব ছেলেবেলায় পাওয়া উপহারও আমাদের চিরকাল মনে থাকে। যে বাবা-মায়ের যতটা সামর্থ থাকে, তাঁরা তাঁদের সামর্থ অনুযায়ী সেরা জিনিসটাই তো উপহার হিসেবে দেন নিজের সন্তানকে। আর তিনি তো শাহরুখ বলে কথা। এ দেশের ফিল্মের কিং খান বা বাদশা। তাঁর কী আর বিশেষণের অভাব আছে! স্ত্রী গৌরী খানও রীতিমতো ইন্টিরিয়র ডিজাইনার।

Updated By: Jan 7, 2017, 03:15 PM IST
আব্রামকে কী উপহার দিয়েছেন শাহরুখ-গৌরী দেখুন!

ওয়েব ডেস্ক: বাবা-মায়ের থেকে পাওয়া সব উপহারই আমাদের দুর্দান্ত লাগে। শুধু সেই সময়ের জন্যই নয় বোধহয়। খুব ছেলেবেলায় পাওয়া উপহারও আমাদের চিরকাল মনে থাকে। যে বাবা-মায়ের যতটা সামর্থ থাকে, তাঁরা তাঁদের সামর্থ অনুযায়ী সেরা জিনিসটাই তো উপহার হিসেবে দেন নিজের সন্তানকে। আর তিনি তো শাহরুখ বলে কথা। এ দেশের ফিল্মের কিং খান বা বাদশা। তাঁর কী আর বিশেষণের অভাব আছে! স্ত্রী গৌরী খানও রীতিমতো ইন্টিরিয়র ডিজাইনার।

আরও পড়ুন মঙ্গল থেকে পৃথিবী এবং চাঁদকে কেমন দেখতে লাগে, দেখিয়ে দিল নাসা!

এবার তাঁরা দুজনে মিলে নিজেদের ছোট সন্তান আব্রাম খানকে উপহার দিলেন একটা ট্রি হাউস। অর্থাত্‍, গাছ বাড়ি। এই বাড়িটির ডিজাইন করেছেন বলিউডের খ্যাতনামা প্রোডাকশন ডিজাইনার সাবু স্রিল। যিনি আবার শাহরুখের মান্নতের ডিজাইনারও। নিন, এবার দেখে নিন আব্রামের গাছ বাড়ি। দেখুন আপনারও আফশোস হবে, ইস কেন আরও কিছুদিন ছোট থাকলেন না!

আরও পড়ুন  ভারত সফরকে ভয় পাচ্ছেন নাকি সতর্ক স্টিভেন স্মিথ?

.