লাইভ কনসার্টে ঘণ্টায় সানির দর ১৪ কোটি!

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তাঁর জনপ্রিয়তা প্রশ্নাতিত। সিনেমা হিট বা ফ্লপ যাই হোক তিনিই সব প্রচার কেড়ে নেন। ইন্দো-কানাডিয়ান পর্নস্টার বলিউডে এসে মাটি শক্ত করে ফেলেছেন। সানিকে তাদের সিনেমায় পেতে এখন ছোট-বড় সব প্রযোজকই দারুণভাবে আগ্রহী। সানি লিওন সম্পর্কে এসব কথা তো কম বেশি সবারই জানা। কিন্তু এটা জানেন কী!

Updated By: Sep 23, 2015, 04:56 PM IST
লাইভ কনসার্টে ঘণ্টায় সানির দর ১৪ কোটি!

ওয়েব ডেস্ক: সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে তাঁর জনপ্রিয়তা প্রশ্নাতিত। সিনেমা হিট বা ফ্লপ যাই হোক তিনিই সব প্রচার কেড়ে নেন। ইন্দো-কানাডিয়ান পর্নস্টার বলিউডে এসে মাটি শক্ত করে ফেলেছেন। সানিকে তাদের সিনেমায় পেতে এখন ছোট-বড় সব প্রযোজকই দারুণভাবে আগ্রহী। সানি লিওন সম্পর্কে এসব কথা তো কম বেশি সবারই জানা। কিন্তু এটা জানেন কী!

এক ঘণ্টা কোনও কনসার্ট বা লাইভ শোয়ে এই ইন্দো-কানাডিয়ান পর্নস্টার নেন ১৪ কোটি টাকা। এই এক ঘণ্টার শোয়ে থাকে চার থেকে পাঁচটা গানের তালে নাচা, আর দর্শকদের সঙ্গে কথা বলা। বলিউডের বেবি ডলকে নিয়ে সম্প্রতি এমনই এক খবর প্রকাশ করেছে মুম্বইয়ের এক ম্যাগাজিন। তবে সানি খুব বেশি লাইভ কনসার্টে যেতে আগ্রহ দেখান না। সানির লক্ষ্য আরও বেশি সংখ্যাক বলিউড সিনেমায় অভিনয় করা। শোনা যাচ্ছে আগামী বছর সানির বলিউডে চার থেকে পাঁচটা সিনেমা মুক্তি পাবে।

.