বিয়ে না করেও বাবা হলেন তুষার কাপুর!

বিয়ে না করেই বাবা হলেন বলিউড তারকা তুষার কাপুর। সম্প্রতি কৃত্রিম প্রজননের মাধ্যমে জন্ম দিয়েছেন নিজের প্রথম সন্তান। আর এ নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই কাপুর পরিবারে। পরিবারে প্রথম নাতি পেয়ে বেশ খুশি তুষারের বাবা বলিউড তারকা জিতেন্দ্র ও মা শোভা কাপুর। জানা গিয়েছে, চিকিৎসক ফিরুজা পারিখের নেতৃত্বে একটি চিকিৎসক দল আইভিএফ বা কৃত্রিম প্রজননের মাধ্যমে জন্ম দেন তুষার কাপুরের প্রথম সন্তান। সন্তানের নামও ঠিক করে ফেলেছেন বাবা তুষার কাপুর। নাম দিয়েছেন লক্ষ্য।

Updated By: Jun 28, 2016, 10:24 AM IST
বিয়ে না করেও বাবা হলেন তুষার কাপুর!

ওয়েব ডেস্ক: বিয়ে না করেই বাবা হলেন বলিউড তারকা তুষার কাপুর। সম্প্রতি কৃত্রিম প্রজননের মাধ্যমে জন্ম দিয়েছেন নিজের প্রথম সন্তান। আর এ নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই কাপুর পরিবারে। পরিবারে প্রথম নাতি পেয়ে বেশ খুশি তুষারের বাবা বলিউড তারকা জিতেন্দ্র ও মা শোভা কাপুর। জানা গিয়েছে, চিকিৎসক ফিরুজা পারিখের নেতৃত্বে একটি চিকিৎসক দল আইভিএফ বা কৃত্রিম প্রজননের মাধ্যমে জন্ম দেন তুষার কাপুরের প্রথম সন্তান। সন্তানের নামও ঠিক করে ফেলেছেন বাবা তুষার কাপুর। নাম দিয়েছেন লক্ষ্য।

আরও পড়ুন পঞ্চমের জন্মদিনে তাঁর সপ্তমাশ্চার্য

এদিকে এক সংবাদ বিবৃতিতে তুষারের বাবা-মা জানান, 'লক্ষ্যের দাদু হতে পেরে আমি খুব খুশি। তুষারের এই সিদ্ধান্তের প্রতি আমাদের সবসময়ই সমর্থন ছিলো। তুষার প্রমাণ করল সে কতটা মহত্ এবং দায়িত্বশীল। লক্ষ্যের উজ্জ্বল ভবিষ্যৎ আমাদের কাম্য। সবাই ওর জন্য আশির্বাদ করবেন।'

আরও পড়ুন বিরাটের জন্য স্পেশাল গিফট অনুষ্কার

.