শাহরুখ-গৌরীর ক্ষেত্রে যেকোনও সময় গলে পড়তেই পারতেন প্রিয়াঙ্কা চোপড়া!

সম্প্রতি বলিউড অভিনেতা তুষার কাপুর সিঙ্গল পেরেন্ট হয়েছেন সারোগেট চাইল্ডের মাধম্যে। কাপুর পরিবারে আমন্ত্রণ জানিয়েছেন লক্ষকে। কিন্তু তুষার কাপুরই প্রথম নন যিনি এই পথে হেঁটেছেন। শাহরুখ খান থেকে আমির বলিউডের এ-লিস্টেড তারকারা অনেকেই আশ্রয় নিয়েছেন সারোগেসির। আরিয়ন ও সুহানার পর কিং খান ঘরে এনেছেন আব্রামকে।এসআরকে স্বীকার করেছেন আব্রাম তাদের জীবন বদলে দিয়েছে। তবে আব্রামের আগমন কি শুধুমাত্র সন্তানের চাহিদা মেটাতেই? শাহরুখ-গৌরীর ক্ষেত্রে বোধহয় সেটাই একমাত্র কারণ নয়।তাদের বিয়ের বাঁধন আলগা হচ্ছিল, তার ফাঁকে যেকোন সময় গলে পড়তেই পারতেন প্রিয়াঙ্কা চোপড়া।

Updated By: Jul 26, 2016, 10:14 AM IST
 শাহরুখ-গৌরীর ক্ষেত্রে যেকোনও সময় গলে পড়তেই পারতেন প্রিয়াঙ্কা চোপড়া!

ওয়েব ডেস্ক: সম্প্রতি বলিউড অভিনেতা তুষার কাপুর সিঙ্গল পেরেন্ট হয়েছেন সারোগেট চাইল্ডের মাধম্যে। কাপুর পরিবারে আমন্ত্রণ জানিয়েছেন লক্ষকে। কিন্তু তুষার কাপুরই প্রথম নন যিনি এই পথে হেঁটেছেন। শাহরুখ খান থেকে আমির বলিউডের এ-লিস্টেড তারকারা অনেকেই আশ্রয় নিয়েছেন সারোগেসির। আরিয়ন ও সুহানার পর কিং খান ঘরে এনেছেন আব্রামকে।এসআরকে স্বীকার করেছেন আব্রাম তাদের জীবন বদলে দিয়েছে। তবে আব্রামের আগমন কি শুধুমাত্র সন্তানের চাহিদা মেটাতেই? শাহরুখ-গৌরীর ক্ষেত্রে বোধহয় সেটাই একমাত্র কারণ নয়।তাদের বিয়ের বাঁধন আলগা হচ্ছিল, তার ফাঁকে যেকোন সময় গলে পড়তেই পারতেন প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন সত্যিই কি ঢিসুমে আইটেম ডান্স করার পর পরিণিতীর ভাগ্য বদলালো?

এমন সময় আব্রামই কি ছিলনা সম্পর্কের নতুন উত্তেজনা? এই সরোগেট সন্তানই টিকিয়ে রাখল তাদের গোল্ডেন কাপলের তকমা।একই কারণের পুনরাবৃত্তি সোহেল খানের ক্ষেত্রে।নির্বাণই তাদের সম্পর্কে থাকার অন্যতম কারণ। আমির খান ও কিরণ রাওয়ের কারণটা অবশ্য আলাদা। কিরণের বহু শারীরিক সমস্যার পর তারা আজাদকে আনেন সারোগেসির মধ্যে দিয়েই। তবে একথা অস্বীকার করার জায়গা নেই,বলিউডে তারকাদের লাইমলাইটে আসার সহজ উপায়গুলোর মধ্যে একটা সারোগেসি। এই প্রক্রিয়া খরচ সাপেক্ষ, তাই এগোননা সাধারণ মানুষ।সে যাই হোক বলিউড তারকাদের এই পদক্ষেপ দেশকে ট্যাবু মুক্ত করতে সাহায্য করবে অনায়াসেই।

আরও পড়ুন  প্রসেনজিতকে কতটা মহানায়ক মনে হচ্ছে পাওলি দামের?

.