দেখুন সৃজিত মুখার্জির বলিউড মুভি বেগম জানের ফার্স্ট লুক

বিদ্যা বালান এখন ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ফিল্ম বেগম জানের কাজে। বেগম জানের পরিচালক সৃজিত মুখার্জি। তাঁর বাংলা ছবি রাজকাহিনিরই হিন্দি সিনেমা বেগম জানে। এই সিনেমা দিয়েই বলিউডে পরিচালনায় অভিষেক হচ্ছে তাঁর। বিদ্যা বালান আজ মঙ্গলবার এই সিনেমার প্রথম পোস্টারটি সোশ্যাল মিডিয়ায় দিয়ে লেখেন আসছি আমি।

Updated By: Mar 7, 2017, 02:55 PM IST
দেখুন সৃজিত মুখার্জির বলিউড মুভি বেগম জানের ফার্স্ট লুক

ওয়েব ডেস্ক: বিদ্যা বালান এখন ব্যস্ত রয়েছেন তাঁর পরবর্তী ফিল্ম বেগম জানের কাজে। বেগম জানের পরিচালক সৃজিত মুখার্জি। তাঁর বাংলা ছবি রাজকাহিনিরই হিন্দি সিনেমা বেগম জানে। এই সিনেমা দিয়েই বলিউডে পরিচালনায় অভিষেক হচ্ছে তাঁর। বিদ্যা বালান আজ মঙ্গলবার এই সিনেমার প্রথম পোস্টারটি সোশ্যাল মিডিয়ায় দিয়ে লেখেন আসছি আমি।

আরও পড়ুন জানেন আলিয়ার চোখে সবথেকে লাজুক পুরুষ কে?

বেগম জানের গল্প ১৯৪৭-এর দেশভাগের সময়কার। পাঞ্জাবের একটি যৌনপল্লীর মহিলার চরিত্রে এই সিনেমায় দেখা যাবে বিদ্যা বালানকে। ফিল্মের পোস্টারটির দিকে কয়েক মুহূর্ত তাকালেই বুঝতে পারবেন, কোন পথে এগিয়ে যাবে এই সিনেমার গল্প। পোস্টারে দেখা যাচ্ছে অগোছালো লুকের বিদ্যা বালানকে। তাঁর দৃষ্টি এবং শরীরীভাষাতে রয়েছে বেপরোয়াভাব। আর বিদ্যা বালানের হাতে রয়েছে হুক্কার নল। আগামী ১৪ এপ্রিল রিলিজ করবে বেগম জান। হলে গিয়ে সিনেমা দেখার আগে আজ দেখে নিন সিনেমার ফার্স্ট লুক।

আরও পড়ুন  একেবারে ভারতীয় প্রথা মেনে বিয়ে করলেন ইরানি অভিনেত্রী মন্দনা করিমি

.