সানি লিওনকে যিনি কাঁদিয়ে ছাড়লেন

সানি লিওনের চোখে জল। সিনেমার শ্যুটিংয়ের মাঝে হঠাত্‍ই দেখা গেল কাঁদছেন সানি। কিন্তু কেন?কারণটা হল সানি লিওন এখন কাজ নিয়ে এতটাই সিরিয়াস। বেইমান লাভ সিনেমার শ্যুটিংয়ে সহ অভিনেতা রজনীশ দুগ্গলের এক ডায়লগের পর সানিকে কাঁদতে দেখা যায়। ছবির পরিচালক রাজীব চৌধুরী তো অবাক। কোনও গ্লিসারিন ছাড়াই অভিনেত্রীর চোখে সত্যি সত্যি চোখে জল দেখে কিছুটা অবাকও হয়ে যান পরিচালক। আরও শোনা যাচ্ছে কাট বলার পর বেশ কিছুক্ষণ পরেও নাকি সেটের এক কোণে গিয়ে কাঁদতে থাকেন। পরে সানি নাকি বলেন, ওই দৃশ্যে অভিনয়ের জন্য তিনি চরিত্রের মধ্যে এতটাই ঢুকে গিয়েছিলেন, যে তিনি ভুলেই গিয়েছিলেন এটা তাঁর জীবন নয়। এই বিষয়ে ছবির পরিচালক বলেন, বেইমান লাভ সিনেমায় সানিকে কখনও কাঁদতে দেখলে বুঝবেন সেটা তাঁর আসল কান্না।  

Updated By: May 15, 2016, 11:06 AM IST
সানি লিওনকে যিনি কাঁদিয়ে ছাড়লেন

ওয়েব ডেস্ক: সানি লিওনের চোখে জল। সিনেমার শ্যুটিংয়ের মাঝে হঠাত্‍ই দেখা গেল কাঁদছেন সানি। কিন্তু কেন?কারণটা হল সানি লিওন এখন কাজ নিয়ে এতটাই সিরিয়াস। বেইমান লাভ সিনেমার শ্যুটিংয়ে সহ অভিনেতা রজনীশ দুগ্গলের এক ডায়লগের পর সানিকে কাঁদতে দেখা যায়। ছবির পরিচালক রাজীব চৌধুরী তো অবাক। কোনও গ্লিসারিন ছাড়াই অভিনেত্রীর চোখে সত্যি সত্যি চোখে জল দেখে কিছুটা অবাকও হয়ে যান পরিচালক। আরও শোনা যাচ্ছে কাট বলার পর বেশ কিছুক্ষণ পরেও নাকি সেটের এক কোণে গিয়ে কাঁদতে থাকেন। পরে সানি নাকি বলেন, ওই দৃশ্যে অভিনয়ের জন্য তিনি চরিত্রের মধ্যে এতটাই ঢুকে গিয়েছিলেন, যে তিনি ভুলেই গিয়েছিলেন এটা তাঁর জীবন নয়। এই বিষয়ে ছবির পরিচালক বলেন, বেইমান লাভ সিনেমায় সানিকে কখনও কাঁদতে দেখলে বুঝবেন সেটা তাঁর আসল কান্না।  

পর্নস্টার থেকে বলিউডে এসে খ্যাতি কুড়িয়েছেন। কিন্তু এসব খ্যাতিই এসেছে নগ্নতা, যৌনতার হাত ধরে। সানি সেটা ভালভাবেই বুঝেছেন। আর তাই নিজের ইমেজ বদলাতে সানি আর শুধু নিজেকে যৌনতা,নগ্নতায় সীমাবদ্ধ না রেখে ভাল চরিত্রে অভিনয় করতে চান। এই জন্য নাকি সানি নিজেকে নিংড়ে দিচ্ছেন। সানিকে যারা দীর্ঘ সময় দেখছেন, তারা বলছেন চলচি বছর থেকেই তাঁর মধ্যে একটা পরিবর্তন এসেছে। এখন সানি অভিনয়কে এতটাই গুরুত্ব দিচ্ছেন, যে চরিত্রের ছোট ছোট সব জিনিস খেয়াল করছেন। শ্যুটিং ফ্লোরে সবার আগে চলে আসছেন।

.