ক্যাটরিনা বারবার লন্ডন যাতায়াত করছেন কীসের জন্য জানেন?

ক্যাটরিনা কাইফকে ইদানিং প্রায়ই লন্ডনে যাতায়াত করতে দেখা যাচ্ছে। কেন? কারণ কী? না কোনও শুটিংয়ের জন্য নয়। পরে শুটিংয়ের জন্য যেতে হতেই পারে। কিন্তু এখন তিনি কোনও ফিল্মের শুটিংয়ের জন্য কোথাও যাচ্ছেন না। তাহলে কীসের জন্য? গোপন সূত্র থেকে জানা যাচ্ছে, খুব শীঘ্রই নিজের পোশাকের ব্যবসা খুলতে চলেছেন ক্যাটরিনা। আর সেই ব্যবসার কারণেই, হাল হকিকত বুঝে নিতে তাঁর বারবার লন্ডন সফর।

Updated By: Oct 25, 2016, 03:26 PM IST
 ক্যাটরিনা বারবার লন্ডন যাতায়াত করছেন কীসের জন্য জানেন?

ওয়েব ডেস্ক: ক্যাটরিনা কাইফকে ইদানিং প্রায়ই লন্ডনে যাতায়াত করতে দেখা যাচ্ছে। কেন? কারণ কী? না কোনও শুটিংয়ের জন্য নয়। পরে শুটিংয়ের জন্য যেতে হতেই পারে। কিন্তু এখন তিনি কোনও ফিল্মের শুটিংয়ের জন্য কোথাও যাচ্ছেন না। তাহলে কীসের জন্য? গোপন সূত্র থেকে জানা যাচ্ছে, খুব শীঘ্রই নিজের পোশাকের ব্যবসা খুলতে চলেছেন ক্যাটরিনা। আর সেই ব্যবসার কারণেই, হাল হকিকত বুঝে নিতে তাঁর বারবার লন্ডন সফর।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

ইদানিং, দেশি-বিদেশি প্রায় সব অভিনেত্রীদেরই রয়েছে নিজেদের পোশাকের ব্যবসা। ক্যাটরিনাই বা বাদ যাবেন কেন! শোনা যাচ্ছে, ডেভিড বেকহ্যামের স্ত্রী, ভিক্টোরিয়া বেকহ্যামের এই পোশাক ব্যবসা খুবই পছন্দ হয়েছে ক্যাটরিনার। তাই তিনি নিজেও এবার এই ব্যবসা শুরু করতে চলেছেন।

আরও পড়ুন  জানেন শ্রীলঙ্কার নতুন অধিনায়ক কে হলেন?

.