পার্ক স্ট্রিটে জোড়া খুনের ঘটনায় ধৃত অজয়কে আনা হল কলকাতায়

Updated By: Jul 10, 2015, 08:19 PM IST
পার্ক স্ট্রিটে জোড়া খুনের ঘটনায় ধৃত অজয়কে আনা হল কলকাতায়

পার্ক স্ট্রিটের হোটেলে জোড়া খুনের ঘটনায় ধৃত অজয় পণ্ডিত ওরফে মোহন পাণ্ডেকে কলকাতায় নিয়ে আসা হল। গতকাল ঝাড়খণ্ডের জসিডি থেকে অজয়কে গ্রেফতার করে কলকাতা পুলিসের বিশেষ টিম। মূলত মাদক খাইয়ে  মানুষকে প্রতারণা করত অজয়।

হোটেলে খুন হওয়া মহিলা কাজল পণ্ডিত সম্পর্কে ধৃতের স্ত্রী। খুন হওয়া শিশু কন্যা নন্দিনী পণ্ডিত অজয়ের শ্যালিকার মেয়ে বলে জানতে পেরেছে পুলিস। শ্যালিকার সঙ্গে বিবাহ বর্হিভুত সম্পর্ক ছিল অজয়ের। সম্প্রতি শ্যালিকার সঙ্গেই থাকত সে। আজ ট্রানজিট রিমান্ডে ধৃতকে কলকাতায় নিয়ে আসা হয়।

মহিলা ও শিশুকে ক্লোড ডিঙ্ক অথবা খাবারের সঙ্গে প্রচুর পরিমানে স্লিপিং পিল দেওয়া হয়। দুজনকেই ২ মিলিগ্রামের ১০টি করে ওষুধ খাওয়ানো হয়েছিল। এরপর দুজনকে শোওয়ানো হয় খাটের ওপর। সুইচ বোর্ডের থ্রি পিন প্লাগের সঙ্গে জোড়া হয় তামার তার।  তারের এক প্রান্ত জড়িয়ে দেওয়া হয় মহিলার হাতের তামার বালার সঙ্গে। মহিলার হাতের ওপর রাখা হয় শিশুটির হাত। তামার তারের ওপর প্রান্ত জড়িয়ে দেওয়া হয় শিশুর হাতের বালার সঙ্গে। এভাবে তৈরি করা হয়েছিল একটা কমপ্লিট সার্কিট। সুইচ অন করতেই ২২০ ভোল্টের ইলেট্রিক শক লাগে দুজনের। হৃদস্পন্দন বন্ধ হয়ে ৪০ সেকেন্ডের মধ্যে মারা যায় দুজনই।

.