প্রতিবাদ করেছিলেন, তাই স্নেহার উপর আক্রমণ নেমে আসছে, এমনই অভিযোগ

প্রতিবাদ করেছিলেন। সে জন্য বারবার তাঁর ওপর আক্রমণ নেমে আসছে। এমনই অভিযোগ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী স্নেহা নন্দীর। প্রথম অভিযোগ এবিভিপির বিরুদ্ধে। পরে আবার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।হালতুর কায়স্থপাড়ার বাসিন্দা স্নেহা নন্দী। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ছাত্রী। হোক কলরব থেকে শুরু করে হালফিলে যাদবপুরের আন্দোলন। প্রতি ক্ষেত্রেই স্নেহাকে সামনেই দেখা গিয়েছিল। স্নেহার অভিযোগ, সে জন্য ভোট মিটে যাওয়ার পর বারবার তিনি আক্রান্ত।

Updated By: Jun 5, 2016, 10:12 PM IST
প্রতিবাদ করেছিলেন, তাই স্নেহার উপর আক্রমণ নেমে আসছে, এমনই অভিযোগ

ওয়েব ডেস্ক: প্রতিবাদ করেছিলেন। সে জন্য বারবার তাঁর ওপর আক্রমণ নেমে আসছে। এমনই অভিযোগ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী স্নেহা নন্দীর। প্রথম অভিযোগ এবিভিপির বিরুদ্ধে। পরে আবার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।হালতুর কায়স্থপাড়ার বাসিন্দা স্নেহা নন্দী। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ছাত্রী। হোক কলরব থেকে শুরু করে হালফিলে যাদবপুরের আন্দোলন। প্রতি ক্ষেত্রেই স্নেহাকে সামনেই দেখা গিয়েছিল। স্নেহার অভিযোগ, সে জন্য ভোট মিটে যাওয়ার পর বারবার তিনি আক্রান্ত।

বাড়ির সামনে বোমাবাজি। এবিভিপির বিরুদ্ধে গড়ফা থানায় অভিযোগ জানান স্নেহা সোস্যাল নেটওয়ার্কিং সাইটে ধর্ষণের হুমকি দেওয়া হয় স্নেহাকে। লালবাজারের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানান স্নেহা।সেদিন স্নেহার পরীক্ষা। স্নেহার অভিযোগ, সেদিন স্থানীয় তৃণমূল কাউন্সিলর তরুণ মণ্ডলের নেতৃত্বে তাঁর বাড়ি ঘিরে ফেলে তৃণমূলের কর্মীরা। যাদবপুরে ছাত্র আন্দোলনের জন্য অকথ্য গালিগালাজ করা হয় তাকে। গড়ফা থানায় ফোন করেন স্নেহা। কাজ হয়নি। বিশ্ববিদ্যালয়ে জানালে পুলিস গিয়ে স্নেহাকে পরীক্ষা কেন্দ্র পর্যন্ত পৌছে দেয়। বেশ কয়েকদিন ঘর ছাড়া থাকেন। অভিযোগ ফিরে এলে শনিবার রাতে ফের বাড়ি ঘিরে হুমকি।যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কাউন্সিলর। রবিবার একুশে মে ও শনিবারের ঘটনা নিয়ে এক সঙ্গে অভিযোগ জানিয়েছেন স্নেহা।

.