তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে বন্ধ অটো চলাচল

  তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জের। অফিস টাইমে দীর্ঘ সময় বন্ধ রইল বাগুইআটি-উল্টোডাঙা রুটের অটো চলাচল। গতকাল রাতে আগ্নেয়াস্ত্র সহ নজনকে গ্রেফতার করে বাগুইআটি থানার পুলিস। ধৃতদের মধ্যে রয়েছেন অটোচালক বিজয় ও গৌতম। ইউনিয়ন নেতার উস্কানিতেই গ্রেফতার করা হয়েছে ওই দুজনকে, এই অভিযোগে বাগুইআটি থানায় বিক্ষোভ দেখান কয়েকশ অটো চালক।

Updated By: Jul 9, 2016, 08:52 PM IST
তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে বন্ধ অটো চলাচল

ওয়েব ডেস্ক:  তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জের। অফিস টাইমে দীর্ঘ সময় বন্ধ রইল বাগুইআটি-উল্টোডাঙা রুটের অটো চলাচল। গতকাল রাতে আগ্নেয়াস্ত্র সহ নজনকে গ্রেফতার করে বাগুইআটি থানার পুলিস। ধৃতদের মধ্যে রয়েছেন অটোচালক বিজয় ও গৌতম। ইউনিয়ন নেতার উস্কানিতেই গ্রেফতার করা হয়েছে ওই দুজনকে, এই অভিযোগে বাগুইআটি থানায় বিক্ষোভ দেখান কয়েকশ অটো চালক।

 

 এলাকায় রাজনৈতিক প্রতিপত্তি বাড়াতে পুলিসকে ব্যবহার করছে শাসক দল। মাঝেমধ্যেই তৃণমূল সম্পর্কে এমন অভিযোগ করেন বিরোধীরা। এবার এই অভিযোগ করলেন খোদ আইএনটিটিইউসি ইউনিয়নের  সমর্থক অটোচালকরা। ক্ষোভ জানাতে শনিবার ব্যস্ত সময়ে বাগুইআটি-উল্টোডাঙা রুটে অটো চলাচল বন্ধ করে দেন তাঁরা।

 

শুক্রবার গভীর রাতে বিজয় ও গৌতম নামে দুই আটোচালককে গ্রেফতার  করে বাগুইআটি থানার পুলিস। দুজনেই আইএনটিটিইউসি কর্মী। ইউনিয়ন সদস্যদের দাবি, বিজয় ও গৌতম নির্দোষ। তাঁদের অভিযোগ, বাগুইআটি-উল্টোডাঙা রুটের তৃণমূল অটো ইউনিয়নের সম্পাদকের অঙ্গুলিহেলনেই গ্রেফতার করা হয়েছে ওই দুজনকে। 

শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার শহরের উবের

এলাকার একসময়ের দাপুটে তৃণমূল নেতা বিশ্বজিত্‍ ওরফে বাবাই বিশ্বাসের হাত ধরে বাগুইআটি-উল্টোডাঙা রুটের তৃণমূল অটো ইউনিয়নের দায়িত্ব পান তপন দাস। নির্বাচনের ঠিক আগে একটি খুনের ঘটনায় অভিযুক্ত হওয়ায় গা ঢাকা দেন বাবাই। এরপর থেকেই দাপট কমতে থাকে তপন দাসের। এমনই পরিস্থিতিতে বিরোধী গোষ্ঠীর বিজয় ও গৌতম গ্রেফতার হওয়ায়, তপন দাসের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলছেন অটো ইউনিয়নের সদস্যরা।

.