বাগুইআটিতে প্রোমোটাররাজের অভিযোগ খোদ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে

সিন্ডিকেট, প্রোমোটাররাজের সঙ্গে দলীয় কর্মীদের জড়াতে বারবার নিষেধ করেছেন মুখ্যমন্ত্রী। কিন্তু তারপরেও শাসকদলের কিছু নেতা চলছেন আপন খেয়ালে। বাগুইআটিতে প্রোমোটাররাজের অভিযোগ খোদ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে।

Updated By: Mar 26, 2017, 08:15 PM IST
বাগুইআটিতে প্রোমোটাররাজের অভিযোগ খোদ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: সিন্ডিকেট, প্রোমোটাররাজের সঙ্গে দলীয় কর্মীদের জড়াতে বারবার নিষেধ করেছেন মুখ্যমন্ত্রী। কিন্তু তারপরেও শাসকদলের কিছু নেতা চলছেন আপন খেয়ালে। বাগুইআটিতে প্রোমোটাররাজের অভিযোগ খোদ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে।

ধরমশালা টেস্টের দ্বিতীয় দিনের শেষে ভারতের রান ৬ উইকেটে ২৪৮

সঞ্জীব দেব ও স্বাগতা দেব। বাগুইআটির অর্জুনপুরের পশ্চিমপাড়ার বাসিন্দা। সঞ্জীব দেবের জমিতে গড়ে উঠেছে এই ফ্ল্যাটবাড়ি। দোতলার ফ্ল্যাটে থাকেন সঞ্জীব দেবের ৯০ বছরের বৃদ্ধ বাবা। তিনতলার ফ্ল্যাটে থাকেন দম্পতি। ৬ তলার একটি ফ্ল্যাটও সঞ্জীব দেবের। এই ফ্ল্যাট বিক্রি করতে গিয়েই বাড়ির প্রোমোটারের সঙ্গে গণ্ডগোল।

দারুণ খবর! বাড়তে পারে জিও প্রাইমের সদস্য হওয়ার সময়সীমা!

অনুপম মণ্ডল একদিকে প্রোমোটার। একই সঙ্গে ২৪ নম্বর ওয়ার্ড কেষ্টপুরের তৃণমূল কাউন্সিলর। তাঁর বিরুদ্ধে হুমকি, শাসানি এমনকি মারধরের অভিযোগ পর্যন্ত করছেন দেব দম্পতি। অভিযোগ নিয়ে পুলিসের দ্বারস্থ হয় পরিবার। কিন্তু সেখানে গিয়ে দেখতে হল আরেক কাউন্সিলরের দাপট। যাঁর বিরুদ্ধে এত অভিযোগ, সেই প্রোমোটার কাম তৃণমূল কাউন্সিলর কী বলছেন? প্রশ্ন শুনে যেন আকাশ থেকে পড়লেন অনুপম!

.