বিধাননগরের সভায় ভিড় দেখে আশাবাদী সিপিএম

বিধাননগরের সভায় ভিড় দেখে আশাবাদী CPM। কর্মীদের চাঙ্গা রাখতে নেতারা আওয়াজ তুললেন নবান্ন অভিযানের। সল্টলেকে CPM উত্তর ২৪ পরগনা জেলা কমিটির সমাবেশ। ভোট আসে ভোট যায়। বঙ্গ সিপিএমের ভাগ্য বদলায় না। এই যখন অবস্থা তখন বিধাননগরের সমাবেশে কর্মী-সমর্থকদের ঢল দেখে আশাবাদী আলিমুদ্দিনের নেতারা।

Updated By: Jan 18, 2017, 11:09 PM IST
বিধাননগরের সভায় ভিড় দেখে আশাবাদী সিপিএম

ওয়েব ডেস্ক : বিধাননগরের সভায় ভিড় দেখে আশাবাদী CPM। কর্মীদের চাঙ্গা রাখতে নেতারা আওয়াজ তুললেন নবান্ন অভিযানের। সল্টলেকে CPM উত্তর ২৪ পরগনা জেলা কমিটির সমাবেশ। ভোট আসে ভোট যায়। বঙ্গ সিপিএমের ভাগ্য বদলায় না। এই যখন অবস্থা তখন বিধাননগরের সমাবেশে কর্মী-সমর্থকদের ঢল দেখে আশাবাদী আলিমুদ্দিনের নেতারা।

বনগাঁ থেকে হাসনাবাদ। দমদম থেকে সুন্দরবন। বুধবার সিপিএমের সভায় ছিল উপচে পড়া ভিড়। কিছুক্ষণের জন্য হলেও গোটা সল্টলেকই এ দিন চলে যায় লাল পতাকার দখলে। ভিড় দেখে নেতারা মনে করছেন কর্মীরা চাঙ্গা। আর এই মনোভাব ধরে রাখতে তাঁরা শোনালেন সরকারের বিরুদ্ধে বড় আন্দোলনের কর্মসূচি। এই পরিস্থিতিতে এবার নবান্ন অভিযানের হুঁশিয়ারি সিপিএমের।

AKG ভবন যেমন চেয়ে থাকে আলিমুদ্দিনের দিকে তেমনই আলিমুদ্দিন তাকিয়ে থাকে দলের উত্তর ২৪ পরগনা জেলা কমিটির দিকে। সিপিএমে কথাটা বেশ চালু। জেলা সম্পাদক গৌতম দেবের উদ্যোগে সল্টলেকের ভরা সভা দেখে তাই আশাবাদী বঙ্গ সিপিএমের নেতারা। বছর ঘুরলেই পঞ্চায়েত ভোট। তারপর লোকসভা। এ দিন সল্টলেকের সভা কি ইঙ্গিত দিচ্ছে ঘুরে দাঁড়ানোর? আশা করতে দোষ কী! বলছেন সিপিএম নেতা-কর্মীরা।

.