ভুবনেশ্বরে যাওয়ার পথে, বিমান-বিভ্রাটের শিকার নয়না বন্দ্যোপাধ্যায়

ভুবনেশ্বরে যাওয়ার পথে, বিমান-বিভ্রাটের শিকার নয়না বন্দ্যোপাধ্যায়। রোজভ্যালি মামলায় ওড়িশার আদালতে জামিন মঞ্জুর হয়েছে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। এই খবর পাওয়ার পরই ভুবনেশ্বর যাওয়ার চেষ্টা করেন নয়না। কিন্তু বিমানবন্দরে চূড়ান্ত হয়রানির মধ্যে পড়তে হয় তাঁকে। সন্ধে সাড়ে সাতটায় ইন্ডিগোর বিমানটি ছাড়ার কথা ছিল। কিন্তু তা হয়নি। তিন তিনবার রিশিডিউল করা হয় বিমান। প্লেনের মধ্যে দীর্ঘ সময় বসিয়ে রাখা হয় যাত্রীদের। অক্সিজেনের অভাবে অনেকেই অসুস্থ হয়ে পড়েন বলে অভিযোগ। বিমান সংস্থার দাবি, যান্ত্রিক ত্রুটির কারণে সমস্যা হয়। শেষপর্যন্ত আর ওড়েইনি সেই বিমান।

Updated By: May 20, 2017, 08:38 AM IST
ভুবনেশ্বরে যাওয়ার পথে, বিমান-বিভ্রাটের শিকার নয়না বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক: ভুবনেশ্বরে যাওয়ার পথে, বিমান-বিভ্রাটের শিকার নয়না বন্দ্যোপাধ্যায়। রোজভ্যালি মামলায় ওড়িশার আদালতে জামিন মঞ্জুর হয়েছে তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। এই খবর পাওয়ার পরই ভুবনেশ্বর যাওয়ার চেষ্টা করেন নয়না। কিন্তু বিমানবন্দরে চূড়ান্ত হয়রানির মধ্যে পড়তে হয় তাঁকে। সন্ধে সাড়ে সাতটায় ইন্ডিগোর বিমানটি ছাড়ার কথা ছিল। কিন্তু তা হয়নি। তিন তিনবার রিশিডিউল করা হয় বিমান। প্লেনের মধ্যে দীর্ঘ সময় বসিয়ে রাখা হয় যাত্রীদের। অক্সিজেনের অভাবে অনেকেই অসুস্থ হয়ে পড়েন বলে অভিযোগ। বিমান সংস্থার দাবি, যান্ত্রিক ত্রুটির কারণে সমস্যা হয়। শেষপর্যন্ত আর ওড়েইনি সেই বিমান।

আরও পড়ুন 'খুব একটা আনন্দিত নই, ওর স্বাস্থ্য নিয়েই ভাবছি', সুদীপের জামিনে প্রতিক্রিয়া নয়নার

ক্ষুব্ধ যাত্রীদের সঙ্গে তুমুল বচসা চলে ইন্ডিগো কর্মীদের। রাতেই এনিয়ে অভিযোগ জানানো হয় এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার কাছে। এনিয়ে রিপোর্ট তলব করা হয়েছে ইন্ডিগো কর্তৃপক্ষের কাছে। কেন যান্ত্রিক ত্রুটি বুঝতে এত সময় লেগে গেল? কেন এয়ারক্রাফটের বাস ড্রাইভার মাঝপথেই যাত্রীদের নামিয়ে দেন? অসুস্থ হয়ে পড়া যাত্রীদের চিকিত্‍সার জন্য কী ব্যবস্থা নেওয়া হয়? কেনই বা বিকল্প ব্যবস্থা জানাতে এত বেশি সময় লাগল? এর জবাব চেয়েছে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া।  

আরও পড়ুন  সুদীপের জামিনে 'বিজেপি-তৃণমূল আঁতাত' দেখছে সিপিএম

 

.