নেতার মুক্তির দাবিতে এবার ক্লাব খুললেন মদন অনুগামীরা, জেল থেকেই ক্লাব সভাপতি স্বয়ং পরিবহণ মন্ত্রী

কামারহাটি থেকে হাইকোর্ট চত্বর। মদন মিত্রর সমর্থনে হোর্ডিং দিয়েছিলেন তার অনুগামীরা। এবার  পোস্টার ছেড়ে পথে নামছেন তাঁরা। দক্ষিণ কলকাতায় একটি ক্লাবও খুলে ফেললেন মদন অনুগামীরা।

Updated By: Aug 20, 2015, 08:26 PM IST
নেতার মুক্তির দাবিতে এবার ক্লাব খুললেন মদন অনুগামীরা, জেল থেকেই ক্লাব সভাপতি স্বয়ং পরিবহণ মন্ত্রী
photo courtesy: Ipsita Pal

ব্যুরো: কামারহাটি থেকে হাইকোর্ট চত্বর। মদন মিত্রর সমর্থনে হোর্ডিং দিয়েছিলেন তার অনুগামীরা। এবার  পোস্টার ছেড়ে পথে নামছেন তাঁরা। দক্ষিণ কলকাতায় একটি ক্লাবও খুলে ফেললেন মদন অনুগামীরা।

মন্ত্রীর মুক্তির জন্য পোস্টার ছিল। এবার  ক্লাবও হল। সোমবার তৈরি হয়েছে দক্ষিণ কলকাতা প্রগতিশীল ক্লাব সমন্বয় সমিতি । জেল হেফাজত থেকেই ক্লাবের সভাপতি পরিবহণ মন্ত্রী।

প্রশ্ন উঠছে হঠাত্ এমন ক্লাব তৈরি করতে গেলেন কেন মদন?

গত কয়েক মাস ধরে দলের সঙ্গে মদন মিত্রর সম্পর্ক ক্রমশ ক্ষীণ হচ্ছে। এখন আর পরিবহণমন্ত্রীর নাম ভুলেও মুখে  আনেন না তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

পরিবহণ মন্ত্রীর মুক্তির এজেন্ডায় সভা সমাবেশও অনেক দিন করে না তৃণমূল।

জেলে রয়েছেন আট মাসের বেশি। দলও যোগাযোগ রাখছেন না তাহলে কি ফুরিয়ে গেল মদনের করিশ্মা?  তিনি যে এখনও জনপ্রিয়  সেটা ফের প্রমাণ করতেই এই উদ্যোগ মদন অনুগামীদের । মদনের মুক্তির দাবিতে এখনই  পথে না নামলেও এতে বাইরে থেকেও চাপ বাড়ানো যাবে দলের উপর।

শুক্রবার এই ক্লাবের প্রথম বড় অনুষ্ঠান।  স্বাস্থ্য শিবিরে আমন্ত্রণ জানানো হয়েছে ক্রীড়া , সিনেমা জগতের বেশ কিছু তারকাকে।  পরিবহণ মন্ত্রীর গ্রেফতারির পর গোষ্ঠপালের মূর্তির সামনে বিক্ষোভ অবস্থানে সামিল হয়েছিলেন এদের অনেকেই। এখন দেখার মদন মিত্রর নতুন ক্লাবের অনুষ্ঠানে তাদের কে কে আসেন?

 

.