পুজোতেই কলকাতা থেকে চারটি ডোমেস্টিক রুটে উড়ান চালাবে স্পাইসজেট

পুজোতেই কলকাতা থেকে চারটি ডোমেস্টিক রুটে উড়ান চালাবে স্পাইসজেট। নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে জানালেন স্পাইসজেট কর্তৃপক্ষ। কলকাতা থেকে সরাসরি ইউরোপে উড়ান চালানোর অনুরোধ করলেন মুখ্যমন্ত্রী। উড়ান চালাতে সবরকম সাহায্যের আশ্বাস মমতা বন্দ্যোপাধ্যায়ের।কলকাতা থেকে শিলচর। কলকাতা থেকে আইজল। কলকাতা থেকে গুয়াহাটি এবং কলকাতা থেকে গোরক্ষপুর।

Updated By: Sep 19, 2016, 10:31 PM IST
পুজোতেই কলকাতা থেকে চারটি ডোমেস্টিক রুটে উড়ান চালাবে স্পাইসজেট

ওয়েব ডেস্ক: পুজোতেই কলকাতা থেকে চারটি ডোমেস্টিক রুটে উড়ান চালাবে স্পাইসজেট। নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে জানালেন স্পাইসজেট কর্তৃপক্ষ। কলকাতা থেকে সরাসরি ইউরোপে উড়ান চালানোর অনুরোধ করলেন মুখ্যমন্ত্রী। উড়ান চালাতে সবরকম সাহায্যের আশ্বাস মমতা বন্দ্যোপাধ্যায়ের।কলকাতা থেকে শিলচর। কলকাতা থেকে আইজল। কলকাতা থেকে গুয়াহাটি এবং কলকাতা থেকে গোরক্ষপুর।

আরও পড়ুন যে তিন নেতাদের কারণে সবথেকে বেশি মানুষ মারা যাচ্ছে রোজ

পুজোয় এই চারটি নতুন রুটে বিমান চালাবে স্পাইসজেট। শুধু তাই নয়, পুজোর ঠিক পরেই কলকাতা থেকে ভাইজাগ রুটে বিমান চালাবে তারা। ডিসেম্বরে কলকাতা থেকে বিমান চলবে ঢাকা ও চট্টগ্রামের মতো ইন্টারন্যাশনাল রুটেও।নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে এই বিষয়টি নিয়েই আলোচনা হয় স্পাইসজেট কর্তৃপক্ষের। সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছে রাজ্য।পাশাপাশি কলকাতা থেকে ইউরোপে সরাসরি বিমান চালাতে স্পাইসজেট কর্তৃপক্ষকে অনুরোধ করেছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন  দেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক দুটো খাবার জোগাড় করার জন্য গরু চড়াচ্ছেন!

.