নারদ কাণ্ডের তদন্তভার সিবিআইকে দেওয়ার ইঙ্গিত হাইকোর্টের

নারদ কাণ্ডের তদন্তভার সিবিআইকে দেওয়ার ইঙ্গিত হাইকোর্টের। আজ নারদ মামলার শুনানি চলাকালীন বিচারপতি নিশীথা মাত্রে মন্তব্য করেন, যা প্রমাণ আদালতের সামনে আছে তা আরও তদন্তসাপেক্ষ। প্রশ্ন হল, কে তদন্ত করবে ? বিচারপতির মন্তব্য, অভিযুক্তদের বিরুদ্ধে তদন্তে স্থানীয় পুলিস যথেষ্ট নয়। কোনও স্বাধীন সংস্থাকে দিয়ে তদন্ত করানো উচিত। তবে এখনও এ নিয়ে চূড়ান্ত কিছুই জানায়নি আদালত।

Updated By: Jan 6, 2017, 04:24 PM IST
নারদ কাণ্ডের তদন্তভার সিবিআইকে দেওয়ার ইঙ্গিত হাইকোর্টের

ওয়েব ডেস্ক: নারদ কাণ্ডের তদন্তভার সিবিআইকে দেওয়ার ইঙ্গিত হাইকোর্টের। আজ নারদ মামলার শুনানি চলাকালীন বিচারপতি নিশীথা মাত্রে মন্তব্য করেন, যা প্রমাণ আদালতের সামনে আছে তা আরও তদন্তসাপেক্ষ। প্রশ্ন হল, কে তদন্ত করবে ? বিচারপতির মন্তব্য, অভিযুক্তদের বিরুদ্ধে তদন্তে স্থানীয় পুলিস যথেষ্ট নয়। কোনও স্বাধীন সংস্থাকে দিয়ে তদন্ত করানো উচিত। তবে এখনও এ নিয়ে চূড়ান্ত কিছুই জানায়নি আদালত।

আরও পড়ুন জানেন নারকেল তেল ব্যবহার করলে কী কী সাইড এফেক্ট হয়?

অন্যদিকে, অভিযান চালিয়ে বাইক চুরি চক্রের পাণ্ডাদের গ্রেফতার করল পুলিস। পুলিসের দাবি, গতকাল রাতে বিধাননগরের সুকান্তনগরের কাছে বাইক চুরির উদ্দেশ্যে জড়ো হয় ৩জন। গোপন সূত্রে খবর পেয়ে হানা দেয় বিধাননগর দক্ষিণ থানা পুলিসের একটি দল। ৩জনকে গ্রেফতার করে পুলিস। ধৃতদের থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার হয়।  এই ৩জনকে আগেও গ্রেফতার করেছিল কলকাতা পুলিস। এই চক্রে কতজন আছে, তা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন কিডনিতে পাথর হওয়ার কারণগুলো জেনে নিন

.