বারুইপুরের রানাবেলিয়াঘাটায় মহিলাকে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী

বারুইপুরের রানাবেলিয়াঘাটায় মহিলাকে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী। অভিযোগ মারধর করে বিষ খাইয়ে খুন করা হয়েছে। মৃত নমিতা নস্কর বাপের বাড়ি থেকে শ্বশুড় বাড়ি ফিরেছিলেন লক্ষ্মীপুজোর জন্য। কিন্তু লক্ষ্মীপুজোর আগের রাতেই তাঁর অস্বাভাবিক মৃত্যু হয়। মৃতার বাপের বাড়ির অভিযোগে গ্রেফতার স্বামী, শ্বশুর ও শাশুড়ি। লক্ষ্মীপুজো। তাই আর দেরি না করে বাপের বাড়ি থেকে ফিরে এসেছিলেন নমিতা। পুজোর আয়োজন করতে। কিন্তু পুজো আর করা হলো না।  পুজোর আগের রাতেই সব শেষ। অভিযোগ, রাতেই নমিতা নস্করকে বিষ খাইয়ে ও পিটিয়ে খুন করে তাঁর স্বামী।

Updated By: Oct 15, 2016, 08:33 PM IST
বারুইপুরের রানাবেলিয়াঘাটায় মহিলাকে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী

ওয়েব ডেস্ক: বারুইপুরের রানাবেলিয়াঘাটায় মহিলাকে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী। অভিযোগ মারধর করে বিষ খাইয়ে খুন করা হয়েছে। মৃত নমিতা নস্কর বাপের বাড়ি থেকে শ্বশুড় বাড়ি ফিরেছিলেন লক্ষ্মীপুজোর জন্য। কিন্তু লক্ষ্মীপুজোর আগের রাতেই তাঁর অস্বাভাবিক মৃত্যু হয়। মৃতার বাপের বাড়ির অভিযোগে গ্রেফতার স্বামী, শ্বশুর ও শাশুড়ি। লক্ষ্মীপুজো। তাই আর দেরি না করে বাপের বাড়ি থেকে ফিরে এসেছিলেন নমিতা। পুজোর আয়োজন করতে। কিন্তু পুজো আর করা হলো না।  পুজোর আগের রাতেই সব শেষ। অভিযোগ, রাতেই নমিতা নস্করকে বিষ খাইয়ে ও পিটিয়ে খুন করে তাঁর স্বামী।

আরও পড়ুন নিজের বেলায় বুঢ্ঢা হোগা তেরা বাপ, আর বাড়ির ধন্যি মেয়েরা বিয়ের পর থেকে যাক অন্তরালে!

বারুইপুর থানার রানা বেলিয়াঘাটা গ্রামের ভাস্কর নস্করের সঙ্গে এগারো বছর আগে বিয়ে হয়  নমিতা নস্করের। তাঁদের আট বছরের এক ছেলে রয়েছে। অভিযোগ, বাইরে চাকরি করার সূত্রে অন্য এক মহিলাকে বিয়ে করেন ভাস্কর। তখন থেকেই অশান্তির সূত্রপাত। বাড়ি ফিরে প্রায়ই ভস্কর নমিতাকে মারধর করতেন বলে অভিযোগ। এনিয়ে অশান্তি চলছিল দীর্ঘদিন। নমিতাকে খুনের অভিযোগে নমিতার শ্বশুর,শাশুড়ি ও স্বামীকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন  স্ত্রীকে বেনজির ব্ল্যাকমেল স্বামীর, অভিযোগ শুনে তাজ্জব পুলিস!

.