কেন বাংলাদেশ পুলিস তাকে জেরা করবে? আদালতে প্রশ্ন সন্দেহভাজন IS জঙ্গি মুসার

RAB যাতে তাঁকে জেরা না করে, এজন্য আদালতের মধ্যেই কান্নায় ভেঙে পড়ল সন্দেহভাজন IS জঙ্গি মুসা। কেন বাংলাদেশ পুলিস তাকে জেরা করবে? আজ নগরদায়রা আদালতে এ প্রশ্ন তোলে সে। এজলাসেই 'জয় হিন্দ' বলে কান্নায় ভেঙে পড়ে সন্দেহভাজন এই জঙ্গি। RAB যাতে তাকে জেরা করতে পারে, তার জন্য মুসাকে হেফাজতে চেয়েছে NIA।

Updated By: Aug 16, 2016, 03:55 PM IST
কেন বাংলাদেশ পুলিস তাকে জেরা করবে? আদালতে প্রশ্ন সন্দেহভাজন IS জঙ্গি মুসার

ওয়েব ডেস্ক: RAB যাতে তাঁকে জেরা না করে, এজন্য আদালতের মধ্যেই কান্নায় ভেঙে পড়ল সন্দেহভাজন IS জঙ্গি মুসা। কেন বাংলাদেশ পুলিস তাকে জেরা করবে? আজ নগরদায়রা আদালতে এ প্রশ্ন তোলে সে। এজলাসেই 'জয় হিন্দ' বলে কান্নায় ভেঙে পড়ে সন্দেহভাজন এই জঙ্গি। RAB যাতে তাকে জেরা করতে পারে, তার জন্য মুসাকে হেফাজতে চেয়েছে NIA।

আরও পড়ুন ক্লাসরুমের জানলার গ্রিল ভেঙে আহত হল ক্লাস টুয়ের তিন ছাত্র!

গতকালই কলকাতায় এসে পৌছেছে বাংলাদেশের তিন সদস্যের গোয়েন্দা দল। বিশ্বভারতী ফার্স্ট প্যাসেঞ্জার থেকে গতমাসে মুসা ওরফে মসিউদ্দিনকে গ্রেফতার করে সিআইডি। লাভপুরের বাসিন্দা মুসাকে জেরায়, তার সঙ্গে বাংলাদেশের জঙ্গি সংগঠন JMB-র যোগাযোগ সামনে আসে। গতবছর অগাস্টে আবু সুলেমান নামে এক ব্যক্তির সঙ্গে মালদায় বৈঠক করে মুসা। গোয়েন্দাদের দাবি, সুলেমান বাংলাদেশের এক শীর্ষ JMB নেতা। এরপরই মুসাকে হেফাজতে নেয় NIA।

আরও পড়ুন বাড়িতে বসে মুখ্যমন্ত্রীর সই নকল করা রীতিমতো প্র্যাকটিস করেছিলেন জোনাকি বসু!

.