যাদবপুরে ছবি প্রদর্শন কাণ্ডে প্রাক্তনী সংসদকে চিঠি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের

যাদবপুরে ছবি প্রদর্শন কাণ্ড নিয়ে প্রাক্তনী সংসদকে চিঠি দিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 'বুদ্ধ ইন অ্যা ট্রাফিক জ্যাম' ছবিটি প্রথমে ত্রিগুনা সেন অডিটোরিয়ামে দেখানোর কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে ছবি প্রদর্শনের অনুমতি বাতিল করে দেয় প্রাক্তনী সংসদ। তার জেরেই জোর করে মাঠে ছবি দেখানোর ব্যবস্থা করে থিংক ইন্ডিয়া। বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সঙ্গে গোলমাল বেধে যায় ABVP সমর্থকদের।

Updated By: May 9, 2016, 06:33 PM IST
যাদবপুরে ছবি প্রদর্শন কাণ্ডে প্রাক্তনী সংসদকে চিঠি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের

ওয়েব ডেস্ক: যাদবপুরে ছবি প্রদর্শন কাণ্ড নিয়ে প্রাক্তনী সংসদকে চিঠি দিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। 'বুদ্ধ ইন অ্যা ট্রাফিক জ্যাম' ছবিটি প্রথমে ত্রিগুনা সেন অডিটোরিয়ামে দেখানোর কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে ছবি প্রদর্শনের অনুমতি বাতিল করে দেয় প্রাক্তনী সংসদ। তার জেরেই জোর করে মাঠে ছবি দেখানোর ব্যবস্থা করে থিংক ইন্ডিয়া। বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সঙ্গে গোলমাল বেধে যায় ABVP সমর্থকদের।

সেদিন কেন শেষমুহুর্তে ছবি প্রদর্শনের অনুমতি বাতিল করা হয়। তা জানতে চেয়ে প্রাক্তনী সংসদকে চিঠি দিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। একইসঙ্গে যাদবপুর থানাকেও একটি চিঠি দিয়েছেন রেজিস্ট্রার। সেদিনের গোলমালের প্রেক্ষিতে কী ব্যবস্থা নেওয়া হয়েছে পুলিসের কাছে তা চিঠি দিয়ে জানতে চাওয়া হয়েছে। অন্যদিকে আজ প্রাক্তনী সংসদের ভূমিকা নিয়ে তদন্ত চেয়ে উপাচার্যের সঙ্গে দেখা করে তৃণমূল প্রভাবিত শিক্ষক সংগঠনের নেতারা।

.