আজ আদালতে জয়প্রকাশ

আজ বিধাননগর মহকুমা আদালতে পেশ করা হবে জয়প্রকাশ মজুমদারকে। আজ সকালে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা থেকে বিধাননগর উত্তর থানায় আনা হয় জয়প্রকাশকে। গতকাল রাতে ইসিপিএস থানাতেই রাখা হয়েছিল তাঁকে। টেট পরীক্ষার্থীর কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে গতকাল সন্ধেয় জয়প্রকাশ মজুমদারকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিস।

Updated By: Jan 15, 2017, 12:24 PM IST
আজ আদালতে জয়প্রকাশ

ওয়েব ডেস্ক: আজ বিধাননগর মহকুমা আদালতে পেশ করা হবে জয়প্রকাশ মজুমদারকে। আজ সকালে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা থেকে বিধাননগর উত্তর থানায় আনা হয় জয়প্রকাশকে। গতকাল রাতে ইসিপিএস থানাতেই রাখা হয়েছিল তাঁকে। টেট পরীক্ষার্থীর কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে গতকাল সন্ধেয় জয়প্রকাশ মজুমদারকে গ্রেফতার করে বিধাননগর উত্তর থানার পুলিস।

আরও পড়ুন- মাঘ পয়লায় নামল তাপমাত্রার পারদ, কলকাতায় রেকর্ড ভাঙা শীত!

গ্রেফতার হওয়ার পর গতকালই নিজের বিরুদ্ধে যড়যন্ত্রের অভিযোগ তুলেছিলেন তিনি। ঘটনার পিছনে তৃণমূল কংগ্রেসরেই দায়ী করেছে তিনি। আজ সকালে বিধাননগর থানায় যাওয়ার আগে ফের একইরকম ভাবে তাঁর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্রের অভিযোগ তুললেন ধৃত বিজেপি নেতা। এদিকে, গতকাল রাতে বাড়ির লেপ কম্বল মুড়ি দিয়েই থানায় রাত কাটান জয়প্রকাশ মজুমদার। রাতের খাবারও এসেছে বাড়ি থেকেই। সকালের ব্রেকফাস্টও সেরেছেন বাড়ির খাবারেই।

আরও পড়ুন- নির্বাচনে মনোনয়ন পত্র তোলা ঘিরে হরিমোহন ঘোষ কলেজে নিরাপত্তার বজ্রআঁটুনি

.