হাওড়ায় খুন হয়ে গেল কালীঘাটের হামলাকারী

হাওড়ায় খুন হয়ে গেল কালীঘাটের হামলাকারী। টেম্বল রোডের অভিজাত আবাসনে শনিবার রাতে হামলা চালায় এক ব্যক্তি। আজ তার দেহ মিলল হাওড়ার গোলাবাড়ির এক গেস্ট হাউসে। একটি অপরাধের সুতোয় জুড়ে গেল গঙ্গার দুই পাড়। টানটান সিরিয়াল ক্রাইম।

Updated By: Feb 12, 2017, 07:38 PM IST
হাওড়ায় খুন হয়ে গেল কালীঘাটের হামলাকারী

ওয়েব ডেস্ক: হাওড়ায় খুন হয়ে গেল কালীঘাটের হামলাকারী। টেম্বল রোডের অভিজাত আবাসনে শনিবার রাতে হামলা চালায় এক ব্যক্তি। আজ তার দেহ মিলল হাওড়ার গোলাবাড়ির এক গেস্ট হাউসে। একটি অপরাধের সুতোয় জুড়ে গেল গঙ্গার দুই পাড়। টানটান সিরিয়াল ক্রাইম।

কালীঘাটের টেম্পল রোডে অভিজাত আবাসন। রাত নটা নাগাদ জৈন পরিবারে এলেন এক আত্মীয়। নাম রোশনলাল। সঙ্গে সুনীল নামে আর একজন। আত্মীয় বাড়িতে যেমন খোসগল্প হয়। শুরুটা তেমনভাবেই হয়েছিল। ছাদে গিয়ে বাড়ির মালিক নরেন্দ্র জৈনের ওপর ধারাল অস্ত্র দিয়ে হামলা চালায় রশনলাল। নরেন্দ্র জৈনকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন নরেন্দ্র জৈনের স্ত্রী সরলাও। গুরুতর আহত জৈন দম্পতি চিকিত্সাধীন একবালপুরের বেসরকারি হাসপাতালে। ব্যবসায়িক শত্রুতা থেকেই হামলা বলে সন্দেহ পুলিসের।

নরেন্দ্র জৈন রেসের বুকি। কলকাতা, হায়দরাবাদ ও মুম্বইয়ে কাজ করেন। কলকাতায় নরেন্দ্র জৈনের ১৪ থেকে ১৫ টি ঘোড়া মাঠে নামত। রেসের টাকার ভাগ বাটোয়ারা থেকেই কি হামলা? এতটা সহজ হিসেব মিলছে না। কারণ হাওড়ার গোলাবাড়ির এক গেস্ট হাউসে মৃত অবস্থায় পাওয়া গেছে খোদ হামলাকারীকে।

.